Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sunidhi Chauhan

Indian Idol: বিস্ফোরক সুনিধি, ‘অকারণ প্রশংসা করতে হবে, তাই বিচারকের আসন ছেড়েছি!’

মুখ খুললেন সুনিধি চৌহান, কী অভিযোগ তাঁর?

সুনিধি চৌহান  

সুনিধি চৌহান  

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ১৫:০০
Share: Save:

ফের চর্চায় ‘ইন্ডিয়ান আইডল’ বিতর্ক। ফি-দিন পক্ষে-বিপক্ষে মত দিচ্ছেন তারকা বিচারকেরা। ‘কিশোর কুমার বিশেষ পর্ব’ নিয়ে জলঘোলা শুরু হতেই প্রথম মুখ খুলেছিলেন অমিত কুমার। এ বার বলিউড সংবাদমাধ্যমে মতামত জানালেন সুনিধি চৌহান। অমিত কুমারকে সমর্থন জানিয়েই তাঁর দাবি, তাঁকেও চ্যানেল কর্তৃপক্ষ প্রতিযোগীদের অকারণ প্রশংসা করার কথা বলেছিলেন। তিনি মেনে নিতে পারেননি। তাই গানের রিয়েলিটি শো-এর বিচারকের আসন ছেড়েছেন।

কেন চ্যানেল কর্তৃপক্ষ বার বার এই অনুরোধ জানান বিচারকদের? সুনিধির সাফ জবাব, ‘‘প্রতিযোগী এবং টিআরপি ধরে রাখাই মূল উদ্দেশ্যে তাঁদের। তাই আমাকে বা অন্য বিচারকদেরও একই প্রস্তাব দিয়েছেন তাঁরা।’’ গায়িকার আরও দাবি, চ্যানেল কর্তৃপক্ষ স্পষ্ট ভাষায় বলেছিলেন তাঁকে, ঢালাও প্রশংসা করলে প্রতিযোগীরা খুশি হবে। দর্শকদেরও আকর্ষণ বাড়বে।

রিয়েলিটি শো নিয়ে প্রতিযোগী থেকে বিচারক-- প্রত্যেকেরই নানা অভিযোগ। অভিজিৎ সবন্ত কিছুদিন আগেই দাবি করেছেন, প্রতিভার থেকে প্রতিযোগীর ব্যক্তিগত জীবন শো-এর জনপ্রিয়তা বাড়াতে বরাবরই গুরুত্ব পেয়ে এসেছে। সেখানেই নয়া সংযোজন সুনিধি। তাঁর কথায়, সবাইকে প্রশংসা করতে হবে। ঠিক এমনটা না বলা হলেও প্রতিযোগীদের ঢালাও প্রশংসা করার কথা বলা হয়েছিল চ্যানেলের তরফ থেকে। তিনি সেটা করতে পারেননি বলেই একটা সময় সরে আসতে বাধ্য হন। সুনিধি গানের রিয়েলিটি শো-এর ৫ম, ৬ষ্ঠ পর্বের বিচারক ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Sunidhi Chauhan Indian Idol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE