Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Kartik: কর্ণ ও শাহরুখের কাছে প্রত্যাখ্যাত হওয়ার পরে আনন্দ রাইয়ের ছবি থেকেও বাদ কার্তিক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩১ মে ২০২১ ১৪:৩২
ফের আর এক ছবি থেকে বাদ পড়লেন কার্তিক

ফের আর এক ছবি থেকে বাদ পড়লেন কার্তিক

‘দোস্তানা ২’, ‘ফ্রেডি’— একের পর এক ছবি হাত ছাড়া হচ্ছে অভিনেতা কার্তিক আরিয়ানের। এ বারে পরিচালক আনন্দ এল রাই-এর প্রযোজনা থেকেও নাম বাদ পড়ল কার্তিকের? জাতীয় সংবাদমাধ্যমের খবর, চিত্রনাট্যও শুনেছিলেন অভিনেতা। গত ফেব্রুয়ারি মাসে কার্তিককে আনন্দের দফতরের বাইরে ক্যামেরাবন্দি করেছিলেন সাংবাদিকরা। তার পরেই আন্দাজ করা হয়, কোনও ছবি নিয়ে কথাবার্তা হচ্ছে পরিচালক ও অভিনেতার মধ্যে। কিন্তু আচমকাই কার্তিকের পরিবর্তে আয়ুষ্মান খুরানার নাম শোনা যাচ্ছে।

এক গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি হচ্ছে আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি। ছবির পরিচালনা করছেন আনন্দের সহ-পরিচালক। কার্তিকের সঙ্গে নির্মাতাদের চূড়ান্ত পর্যায়ের কথাবার্তা হয়ে গিয়েছিল। কেবল চুক্তির অপেক্ষা করছিলেন অভিনেতা। তার আগেই তাঁর নাম বাদ যায় ছবি থেকে। সিদ্ধান্ত বদলের কারণ জানা যায়নি। এক সূত্রের বয়ান, ‘‘যে কারণে কর্ণ তাঁর ছবি থেকে কার্তিককে বাদ দিয়েছিলেন, সম্ভবত তার দ্বারাই প্রভাবিত হয়েছেন বাকিরা। প্রথমে শাহরুখ খান, তার পরে আনন্দও।’’

Advertisement

কার্তিককে বাদ দেওয়ার প্রসঙ্গে আনন্দ এল রাই বলেছেন, ‘‘একটা ছবি বানানোর আগে একাধিক শিল্পীর সঙ্গে কথা বলা হয়। এটাই নিয়ম। সকলকেই জানানো হয় যে, তাঁরাই করছেন। অভিনেতা-অভিনেত্রীরাও জানান, তাঁরা উৎসাহী।’’ আনন্দের মতে, চুক্তি না হওয়া পর্যন্ত অনেক পরিবর্তন আসতে পারে।

আরও পড়ুন

Advertisement