Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sonu Sood

Sonu Sood: আহত ব্যক্তিকে কোলে নিয়ে নিজের গাড়িতে তুললেন সোনু সুদ, দুর্ঘটনাস্থলের ভিডিয়ো ভাইরাল

নেটমাধ্যমে যে ভিডিয়োগুলি ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে আহত ব্যক্তিকে কোলে করে বের করেন সোনু।

ঘটনাস্থলে সোনু সুদ

ঘটনাস্থলে সোনু সুদ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ১৪:০৮
Share: Save:

কেবল বলি তারকা নন। তিনি এখন দেশবাসীর ‘মসিহা’ হয়ে উঠেছেন। দেশের যে কোনও প্রান্তে বিপদে পড়া মানুষকে সাহায্যের হাত বাড়িয়েছেন তিনি। সম্প্রতি আবারও উদাহরণ তৈরি করলেন অভিনেতা সোনু সুদ।

মঙ্গলবার রাতে পঞ্জাবের মগা জেলায় হাইরোডে দু’টি গাড়ি মুখোমুখি চলে আসে। দুর্ঘটনায় আহত হন এক ব্যক্তি। সেই সময়ে সোনু সেই রাস্তা দিয়েই যাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে পড়ে হাসপাতালে পৌঁছে দেন নিজেই।

নেটমাধ্যমে যে ভিডিয়োগুলি ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে আহত ব্যক্তিকে কোলে করে বের করেন সোনু। তার পর নিজের গাড়ির পিছনের সিটে তাঁকে শুইয়ে দেন। সঙ্গে ছিলেন সোনুর এক সহকারীও। নিজে গাড়ির সামনের সিটে বসেন। চালককে দ্রুত গাড়ি চালাতে নির্দেশ দেন তিনি।

জানা গিয়েছে, হাসপাতালে ভর্তি করানো হয় আহত ব্যক্তিকে। আপাতত তিনি স্থিতিশীল আছেন। হাতে আঘাত পেয়েছিলেন তিনি।

২০২০ সালে কোভিডের প্রকোপে লকডাউন হয়ে যাওয়ার পরে প্রায় এক লক্ষ মানুষকে বাড়ি ফিরতে সাহায্য করেছিলেন সোনু। অনাথ তিন শিশুকে দত্তক নেন তিনি। কোভিড স্ফীতির দ্বিতীয় পর্যায়ে সোনু বহু রোগীর জন্য অক্সিজেন ও হাসপাতালের শয্যার বন্দোবস্ত করে দিয়েছিলেন। মহিলাদের সাইকেল উপহার দেওয়া থেকে শুরু করে পড়াশোনার খরচ বহন করা, এই তালিকা এখানেই শেষ নয়। মানুষের সেবায় নিজেকে ব্যস্ত রেখেছেন সোনু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Bollywood Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE