Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Sonu Sood: পঞ্জাবে ভোটে লড়বেন সোনু সুদ? আপ–কংগ্রেসকে ‘ভাল দল’ বলেও রাজনীতিতে না আসার দাবি অভিনেতার

দল এখনও ঠিক না হলেও, মালবিকা কোথা থেকে ভোটে লড়তে চান তা স্পষ্ট করে দিয়েছেন সোনু। বোন মালবিকা পঞ্জাবের মোগা থেকে বিধানসভা ভোটে লড়তে চান।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় ১৪ নভেম্বর ২০২১ ১৪:১৯
Save
Something isn't right! Please refresh.
ভাই-বোন।

ভাই-বোন।
ফাইল ছবি।

Popup Close

তিনি সেই সংগঠনেই যোগ দেবেন, যেখানে পিছন থেকে ছুরি মারার কেউ থাকবে না। স্বাধীন ভাবে কাজ করার স্বাধীনতা পাওয়া যাবে— রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে প্রশ্ন করা হলে ঠিক এ কথাই জানালেন অভিনেতা সোনু সুদ। পাশাপাশি জানিয়ে দিলেন, বোন রাজনীতিতে আসতে পুরোপুরি তৈরি। তবে কোন দলে যোগ দেবেন, তা এখনও ঠিক করেননি।

এখনই রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছে না থাকলেও, তাঁর বোন মালবিকা যে রাজনীতিতে নামতে তৈরি সে কথা জানিয়ে রবিবার সোনু জানান, তাঁর পরিবারের উৎসাহের জায়গা হল শিক্ষা এবং স্বাস্থ্য। পঞ্জাবের মানুষের সেবা করার ইচ্ছেও রয়েছে। মালবিকা সেই দিকেই কাজ করতে চান।

মালবিকা কোন রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন, সেই প্রশ্নের জবাবে সোনু বলেন, ‘‘রাজনৈতিক দল গুরুত্বপূর্ণ নয়, আসল ব্যাপার হল নীতি। আমার বোন মানুষ ও সমাজের কল্যাণে কাজ করার স্বপ্ন দেখেন। এ বার তাঁর সেই লক্ষ্যেই যাত্রা শুরু হল।’’

Advertisement

কিন্তু কোন রাজনৈতিক দলের হয়ে নামছেন মালবিকা? সোনু বলেন, ‘‘আপ ও কংগ্রেস, দুটোই ভাল দল।’’ ক’দিন আগেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিংহ চন্নীর সঙ্গে দেখা করেছিলেন সোনু। পাশাপাশি শিরোমনি অকালি দলের সভাপতি সুখবীর সিংহ বাদলের সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন তিনি।

দল এখনও ঠিক না হলেও, মালবিকা কোথা থেকে ভোটে লড়তে চান, তা স্পষ্ট করে দিয়েছেন সোনু। সোনুরা পঞ্জাবের মোগার বাসিন্দা। বোন মালবিকা সেখান থেকেই আসন্ন বিধানসভা ভোটে লড়তে চান। বোনকে নিয়ে প্রশ্নের সোজাসাপ্টা জবাব দিলেও, তাঁর নিজের রাজনৈতিক আকাঙ্ক্ষা নিয়ে বিশেষ কিছুই খোলসা করেননি সোনু। কেবল জানিয়েছেন, এখনও সেই সময় আসেনি। কিন্তু কোনও দিন সেই সময় এলে নীতির ভিত্তিতেই দল বাছবেন। এমন কোনও দলে যোগ দিতে পারেন, যেখানে পিছন থেকে ছুরি মারার লোক নেই এবং অতি অবশ্যই পাবেন স্বাধীন ভাবে কাজ করার সুযোগ। সোনুর কথায়, ‘‘সেই সংগঠন রাজনৈতিক বা অরাজনৈতিক, যে কোনও কিছুই হতে পারে।’’



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement