Advertisement
০৩ মে ২০২৪
Sonu Sood

গল্প না বদলালে ‘দবং’-এ সলমনের সঙ্গে কাজ করবেন না! সাফ বলেছিলেন সোনু

ছবিতে তাঁর চেয়ে সলমনেরই বেশি সংখ্যক দৃশ্য ছিল, কিন্তু সোনু চেয়েছিলেন যে ক’টিতে নিজে রয়েছেন তাতে সেরাটুকু দেবেন। শুধু তা-ই নয়, ছবিতে বেশ কিছু সংলাপও লিখেছিলেন বলে দাবি সোনুর।

Sonu Sood says he refused Salman Khan’s Dabangg first

যে চরিত্র তাঁকে করতে বলা হয়েছিল ‘দবং’-এ, তা পছন্দ হয়নি সোনুর। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৯:৫২
Share: Save:

অভিনেতা হিসাবে তো বটেই, অতিমারির সময় জনহিতকর কাজকর্মের জন্যেও বার বার শিরোনামে উঠে এসেছেন সোনু সুদ। বহু মানুষকে তিনি সাহায্য করেছেন, বিপদে পাশে থেকেছেন তাঁদের। তবে এ বার ফাঁস করলেন অভিনয় জীবনেরই অজানা এক তথ্য। সলমন খানের সঙ্গে ‘দবং’ ছবির প্রস্তাব শুরুতে নাকি প্রত্যাখ্যান করেছিলেন সোনু।

সম্প্রতি একটি অনুষ্ঠানে সোনু জানান, যে চরিত্র তাঁকে করতে বলা হয়েছিল ‘দবং’-এ, তা পছন্দ হয়নি অভিনেতার। আগে চরিত্রটিকে অন্য ভাবে সাজান সোনু, নতুন সংলাপ তৈরি করেন, তার পর সেই চরিত্রে অভিনয় করেন।

সোনুর কথায়, “‘দবং’-এ যে স্পটলাইট কেড়ে নেবে সলমনই, তা তো জানাই ছিল। কিন্তু তাও দৃঢ়প্রতিজ্ঞ ছিলাম, ছাপ রাখব আমিও।”

ছবিতে তাঁর চেয়ে সলমনেরই বেশি সংখ্যক দৃশ্য ছিল, কিন্তু সোনু চেয়েছিলেন যে ক’টিতে নিজে রয়েছেন, তাতে সেরাটুকু দেবেন। শুধু তা-ই নয়, ছবির জন্য বেশ কিছু সংলাপও লিখেছিলেন বলে দাবি সোনুর। নিজের চরিত্রে কিছু অদলবদলও ঘটিয়েছিলেন।

সোনু জানান, ছেড়ি সিং চরিত্রটিকে তিনি কৌতুকপূর্ণ চেহারা দিয়েছিলেন। তাঁর কথায়, ‘‘ছবিতে অনেক দৃশ্য আমি লিখেছিলাম। চরিত্রের ধাঁচ বদলেছিলাম। প্রথমে একটু আগ্রাসী ছিল চরিত্রটা। আমার পছন্দ হয়নি, প্রত্যাখ্যান করেছিলাম।’’

গুঞ্জন রটেছিল, রাজনীতিতে যোগ দিয়েছেন সোনু। তা নিয়েও মুখ খোলেন অভিনেতা। জানান, অনেক রাজনৈতিক দলের কাছ থেকেই প্রস্তাব পেয়েছিলেন নানা রকম, কিন্তু সচেতন ভাবে তিনি দূরত্ব বজায় রেখেছিলেন।

অভিনেতা বলেন, ‘‘দু’বার আমায় রাজ্যসভায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল, আমি রাজি হইনি। বড় বড় পদের কথা বলা হয়েছিল। উপমুখ্যমন্ত্রী পদে বসার প্রস্তাবও ছিল। অনেক কিছুর প্রলোভন ছিল। কিন্তু এগুলো আমাকে টানে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Salman Khan Dabangg
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE