Advertisement
০৬ মে ২০২৪
Sonu Sood

সমাজসেবা করেই কাটছিল, আবার ফিরছেন অভিনয়ে, সোনু কি সত্যিই ‘ভগবান’? খোলসা করলেন অভিনেতা

অনেক দিন পর সোনু সুদ ফিরছেন অভিনয়ে। সঙ্গে ‘রোডিজ়’-এর সঞ্চালনাতেও। দুঃস্থের সেবায় আত্মনিয়োগ করেই কাটছে বছর। নিজেকে কি ‘ভগবান’ মনে করেন? কী বলছেন অভিনেতা?

Sonu Sood

সনু সুদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৮:০১
Share: Save:

কখনও বিদেশে আটকে পড়া যাত্রীকে উড়ান ধরিয়ে দেশে ফেরানো, কখনও বা দুঃস্থ যুবতীকে অর্থ সংস্থানের ব্যবস্থা করে দেওয়া— সবেতেই আছেন অভিনেতা সোনু সুদ। মানুষের প্রয়োজনে বার বার পাশে দাঁড়িয়েছেন তিনি। বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। অনুরাগীদের কাছেও উজ্জ্বল ভাবমূর্তি তাঁর। তাঁকে ঈশ্বরের আসনে বসিয়েছেন অনেকেই। যে কোনও বিপদে তাঁরা প্রিয় অভিনেতাকেই স্মরণ করেন, আর ত্রাতার মতো পৌঁছেও যান সোনু!

তিনি কি সত্যিই ‘ভগবান’? নিজেকে কী মনে করেন সোনু? টুইটারে ‘আস্ক মি এনিথিং’ প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগীর প্রশ্নে সোনু স্পষ্ট জানান, তিনি ভগবান নন, সাধারণ মানুষ। তাঁর কথায়, “দেশের আর পাঁচজন সাধারণ মানুষের সঙ্গে সংযোগ রাখতে চেষ্টা করি মাত্র। মানুষের মধ্যে নিজেকে খুঁজে পাই। এতেই আমার সুখ।”

সোনুর কাছ থেকে খুশি থাকার উপদেশ নিতেও ছাড়েন না ভক্তরা। সাফল্য এবং খুশি থাকার উপায় কী? অভিনেতাকে প্রশ্ন করেন কেউ। সোনুর জবাব, “বাবা-মায়ের শুভেচ্ছা, প্রার্থনা এবং আশীর্বাদ।”

অভিনেতা এই মুহূর্তে রয়েছেন হিমাচল প্রদেশে। কাজ়ায় সোনুকে সম্প্রতি দেখা গিয়েছে। সেখান থেকে তিনি তাঁর ফিটনেস রুটিনের ছবি এবং ভিডিয়ো ভাগ করে নিয়েছেন সম্প্রতি। আগামী ছবি ‘ফতেহ্‌’র জন্য চলছে প্রস্তুতি।

সোনু এর মধ্যেই সঞ্চালক হয়ে ফিরছেন এমটিভির অ্যাডভেঞ্চার শো ‘রোডিজ়’-এর উনিশতম সিজ়নে। সোনু বলেন, “আবার এই শো- এর অংশ হতে পেরে আমি খুব খুশি।”

লেখক হিসাবে সোনুর হাতেখড়ি হতে চলেছে ‘ফতেহ্‌'তে। চিত্রনাট্যে হাত ছোঁয়াবেন তিনি, এমনই জানা গিয়েছে। বৈভব মিশ্র এই থ্রিলার ছবির পরিচালক। জ্যাকলিন ফার্নান্ডেজ-সহ শিবজ্যোতি রাজপুত, বিজয় রাজও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। দিল্লি, পঞ্জাব এবং লস অ্যাঞ্জেলেস জুড়ে এই ছবির কাজ চলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Bollywood Actor Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE