Advertisement
০২ মে ২০২৪
Bollywood Gossip

জিয়ার মৃত্যুর ঘা শুকোতে না শুকোতেই নতুন প্রেম! সাত বছরের প্রেমিকার সঙ্গেই সাত পাক ঘুরবেন সূরজ?

২০১৩ সালে মৃত্যু হয়েছিল বলিউড অভিনেত্রী ও সূরজ পাঞ্চোলির তৎকালীন প্রেমিকা জিয়া খানের। অভিনেত্রীর মৃত্যুর জন্য সূরজ ও তাঁর পরিবারকে দায়ী করেছিলেন জিয়ার মা রাবিয়া খান।

Jiah Khan and Sooraj Pancholi.

(বাঁ দিকে) জিয়া খান। সূরজ পাঞ্চোলি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৫৯
Share: Save:

বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চোলি ও জ়ারিনা ওয়াহাবের ছেলে সূরজ পাঞ্চোলি। ২০১৫ সালে সলমন খান প্রযোজিত ‘হিরো’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করলেও অভিনেতা হিসাবে এখনও নিজেকে প্রতিষ্ঠা করতে পারেননি সূরজ। ২০১৩ সালে বলিউড অভিনেত্রী জিয়া খানের অস্বাভাবিক মৃত্যুর পর সেই মামলায় নাম জড়ায় তাঁর। সেই বছর জুন মাসে ফ্ল্যাট থেকে মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার করেন তাঁর মা রাবিয়া খান। সূরজ ও তাঁর পরিবারের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন তিনি। মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন সূরজ ও তাঁর গোটা পরিবার, অভিযোগ করেন প্রয়াত অভিনেত্রীর মা। সূরজের বিরুদ্ধে মামলা দায়ের করে সিবিআই। প্রায় ১০ বছর পরে চলতি বছরের এপ্রিল মাসে অবশেষে সেই মামলায় রায় দিয়েছে বিশেষ সিবিআই আদালত। জিয়ার মৃত্যু মামলায় নির্দোষ প্রমাণিত হয়েছেন সূরজ। ঘাড় থেকে এমন অভিযোগের বোঝা নামার পর এ বার নতুন করে জীবন শুরু করতে চান সূরজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে সূরজ জানান, এখন ভাল আছেন তিনি। প্রেমে আছেন, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতেও বসতে চান অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সূরজ জানান, জিয়ার মৃত্যুর পরে তিনি মানসিক ভাবে ভেঙে পড়লেও তাঁর বর্তমান প্রেমিকাই নাকি তাঁকে জীবনের কঠিন সময়ে সামলে রেখেছিলেন। তাঁর সঙ্গেই নাকি গত সাত বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন সূরজ। অভিনেতার কথায়, ‘‘আমি কখনও ভালবাসায় ভরসা হারাইনি। জিয়ার সঙ্গে আমার যে সম্পর্ক, সেটা আমার জীবনের সব থেকে ক্ষণস্থায়ী সম্পর্ক ছিল। আমার বর্তমান সম্পর্কের বয়স প্রায় সাত বছর।’’ নিজের প্রেমের কথা বলতে গিয়ে সূরজ বলেন, ‘‘কেউ আপনাকে ভালবাসে, আপনার খেয়াল রাখে... এই অনুভূতিটাই ভীষণ সুন্দর। এই আবেগের কোনও তুলনা হয় না। আর এই সম্পর্কটা আমার নিজের কাছে আরও বেশি গুরুত্বপূর্ণ কারণ, সেই সময় সবাই ভেবেছিল যে আমি মানুষটা খারাপ... আমি প্রেমিক হিসেবেও নাকি খুব খারাপ।’’ তবে কি মনের মানুষ খুঁজে পেয়েছেন সূরজ? প্রশ্নে ইতিবাচক উত্তর দেন অভিনেতা। বিয়ের প্রশ্নও এড়িয়ে যাওয়ার চেষ্টা করেননি আদিত্য-পুত্র। বরং হাসিমুখে জানালেন, আগামী কয়েক বছরের মধ্যেই নাকি প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন পর্দার ‘হিরো’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE