Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Mithai: ভাশুরের সঙ্গে রিল ভিডিয়োয় চুটিয়ে প্রেম মিঠাইয়ের! উচ্ছেবাবু কোথায়? উঠেছে প্রশ্ন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৮:৩০
সবাইকে অবাক করে খলনায়ক ভাশুরের সঙ্গেই একের পর এক রোম্যান্টিক রিল ভিডিয়ো বানিয়ে চলেছে মিঠাই।

সবাইকে অবাক করে খলনায়ক ভাশুরের সঙ্গেই একের পর এক রোম্যান্টিক রিল ভিডিয়ো বানিয়ে চলেছে মিঠাই।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ মিঠাইয়ের ভাশুর সোম। ইদানিং তোর্সার সঙ্গে হাত মিলিয়ে সে মিঠাইকে জেলের হাওয়াও খাইয়েছে। যদিও তাদের কারসাজি ক্রমশ ফাঁস হচ্ছে। দর্শকেরা অকারণে মিঠাইয়ের হেনস্থা দেখে সোম-তোর্সার উপরে রেগে লাল। অথচ, মিঠাইকে দেখুন! সব ভুলে সে খলনায়ক ভাশুরের সঙ্গেই একের পর এক রোম্যান্টিক রিল ভিডিয়ো বানিয়ে চলেছে। যা দেখে এ বার তার উপরেই চটেছেন নেটাগরিকেরা। তাঁদের প্রশ্ন, ‘তোমার সোমদার সঙ্গে এত্তো কি? এ রকম একটা ভিডিয়ো যদি সিডের সঙ্গে করতে কী যে ভাল লাগত!' দিন তিনেক আগে এ রকমই একটি রিল ভিডিয়ো ‘সোম’ ওরফে ধ্রুব সরকার এবং ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডু প্রথম বানিয়েছিলেন। অনুরাগীদের বিরূপ মন্তব্যের পরেও দুটো ভিডিয়োর দর্শক সংখ্যা চমকে দেওয়ার মতোই। প্রথমটি দেখেছেন ৭২.৬ হাজার জন। দ্বিতীয়টি এক দিনে দেখে ফেলেছেন ৩৪ হাজার দর্শক।

কী এমন আছে দু’টি ভিডিয়োয়? ঝলক বলছে, দুই অভিনেতার অভিব্যক্তি খুবই সাবলীল। ভিডিয়ো দেখে একবারেও মনে হচ্ছে না, তাঁরা নতুন রিল ভিডিয়ো বানাচ্ছেন। একই সঙ্গে তাঁরা বেছে নিয়েছেন এই প্রজন্মের সুপারহিট গান। যেমন, প্রথম ঝলকের নেপথ্যে বেজেছে ‘শেরশাহ’ ছবির গান ‘রাতে লম্বিয়া’। বৃহস্পতিবার ভাগ করে নেওয়া ঝলকের নেপথ্য গান ‘অ্যায়সে লহরাকে তু রুবরু আ গ্যয়ি’। প্রথমটিতে ধ্রুব-সৌমিতৃষা নিজেদের সাজিয়েছিলেন পাঞ্জাবি-পাজামা, শাড়িতে। দ্বিতীয়টিতে দু’জনেরই পছন্দ পাশ্চাত্য পোশাক।

Advertisement

গল্প অনুযায়ী মিঠাইয়ের প্রথমে বিয়ে হওয়ার কথা ছিল সিদ্ধার্থের দাদা সোমের সঙ্গে। ঘটনাচক্রে সেই বিয়ে ভেঙে গেলে মোদক বাড়ির কর্তা অর্থাৎ ‘দাদাই’-এর সম্মান বাঁচাতে মিঠাইকে বিয়ে করে সিদ্ধার্থ। সেই প্রেম কি ফিরে এসেছে? এমন প্রশ্নও তুলেছেন অনুরাগীরা। একই সঙ্গে কপালও চাপড়েছেন, ‘এত বড় ধাক্কা নাটক দেখা আন্টিরা মেনে নিতে পারবেন তো!'

আরও পড়ুন

Advertisement