Advertisement
২৫ জুলাই ২০২৪
Tollywood Gossip

ফোন থেকে দূরে, ছবির প্রচারেও সময় নেই তাঁর! অভিনেত্রীর আচরণে চটেছেন নির্মাতারা

অভিনেত্রীর হাতে কাজের সংখ্যা অল্প। অথচ তাঁর ব্যবহারে তা বোঝার উপায় নেই। হার মানাতে পারেন প্রথম সারির অভিনেত্রীদের!

Sources reveal that a well-known Bengali actress is not communicating with the makers of her new film

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৫:৩৭
Share: Save:

টলিপাড়ায় চর্চায় থাকতে হলে প্রথমে চাই কাজ। তার পর তা নিয়ে ফলাও প্রচার। এখন এর কোনওটাই নেই। এ দিকে শোনা যাচ্ছে টলিপাড়ার এক অভিনেত্রীর নাকি দম্ভে মাটিতে পা পড়ছে না। সম্প্রতি তাঁর আচরণে প্রযোজক থেকে শুরু করে পরিচালক— প্রত্যেকেই নাকি বেজায় চটেছেন।

তবে ফিল্মি পার্টিই হোক বা তারকাদের অনুষ্ঠান, অবাধ তাঁর যাতায়াত। কিন্তু তাঁর হাতে যে কাজের সংখ্যা খুব বেশি রয়েছে, তা নয়। এ দিকে তাঁর অভিনীত নতুন ছবি মুক্তির উদ্যোগ নিয়েছেন প্রযোজক ও পরিচালক। সম্প্রতি সে ছবির টিজ়ারও প্রকাশ্যে এসেছে। কিন্তু কোথায় অভিনেত্রী? তাঁকে নাকি ফোনেই পাওয়া যাচ্ছে না! ইউনিটের কারও ফোন তিনি ধরছেন না। ফলে নির্মাতারা পড়েছেন ফাঁপড়ে। কারণ, ছবির মুখ্য অভিনেত্রী প্রচার পরিকল্পনায় না থাকলে ছবির ভবিষ্যৎ কী হতে পারে, তা অনেকেই অনুমান করতে পারছেন।

গত বছর হাতে গোনা বাংলা ছবিতে অভিনেত্রীকে দেখা গিয়েছে। মাঝে হিন্দি ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। নিন্দুকদের দাবি, তার পর থেকেই তিনি নাকি তিনি নিজের মর্জির মালিক। সমাজমাধ্যমে নিয়মিত ছবি পোস্ট করছেন বটে। এ দিকে নতুন ছবি মুক্তির আগে তিনি অধরা। নিন্দুকদের দাবি, অভিনেত্রী নিজের ‘দর’ বাড়াতেই নাকি ইচ্ছে করে এমন পদক্ষেপ নিয়েছেন। ছবি মুক্তির দিন ক্ষণ পাকা হলেই তিনি আড়াল ভেঙে প্রকাশ্যে আসবেন। নিন্দুকদের প্রশ্ন, টলিপাড়ার জল মাপতে গিয়ে অভিনেত্রী আরও গভীর জলে প্রবেশ করবেন কি? ফলে নির্মাতাদের মনের গভীরে এখন ‘কখন তোমার আসবে টেলিফোন’-এর সুর। আগামী দিনে অভিনেত্রী ফোন ধরবেন, না কি নিজেই সময় মতো পাল্টা ফোন করবেন দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE