Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jeet’s Upcoming Movie

দেবের পর জিৎ, টলিপাড়ার চর্চিত প্রযোজক কি এ বার নতুন জুটির অপেক্ষায়?

দেবের সঙ্গে পর পর ছবি করেছেন। সূত্রের দাবি, এ বার অতনু-অভিজিৎ জুটির নজর জিতের দিকে।

Sources reveal that Bengali producer Atanu Raychaudhuri planning a film with actor Jeet

(বাঁ দিকে) দেব। জিৎ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২৬
Share: Save:

এই মুহূর্তে টলিপাড়া থেকে শুরু করে রাজ্য রাজনীতিতে দেব চর্চায় রয়েছেন। শুক্রবার থেকে অভিনেতা ‘খাদান’-এর শুটিংও শুরু করেছেন। বড় দিনের প্রাক্কালে মুক্তি পেয়েছিল দেব অভিনীত ছবি ‘প্রধান’। অতনু রায়চৌধুরী প্রযোজিত এবং অভিজিৎ সেন পরিচালিত ছবিটি বক্স অফিসে ইতিমধ্যেই সুপারহিট হয়েছে। এ দিকে অনুরাগীরা ত্রয়ীর নতুন ছবির ঘোষণার অপেক্ষায় রয়েছেন।

অতনু এর আগে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন যে, দেবের সঙ্গে তাঁর নতুন ছবি নিয়ে কথাবার্তা চলছে। এমনকি, মিঠুন চক্রবর্তীর সঙ্গেও এই ছবি নিয়ে তিনি কথা বলতে পারেন। অতনু আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘মিঠুনদার শুটিং শেষ হলে তার পর না হয় ওঁর সঙ্গে কথা বলব। কিন্তু সবার আগে গল্প ঠিক করতে হবে। তার পর তো অভিনেতা নির্বাচন।’’ এই মুহূর্তে ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ের জন্য মিঠুন কলকাতায় রয়েছেন। মাঝে হাসপাতালে ভর্তি থাকার সময় মিঠুনের সঙ্গে গিয়ে দেখা করেন অতনু। কিন্তু দেবকে নিয়ে যে চলতি বছরে তিনি ছবি নিয়ে আসবেন, সে কথাও নিশ্চিত করেছিলেন প্রযোজক।

এ দিকে টলিপাড়ায় কান পাতলে অন্য খবর পাওয়া যাচ্ছে। অতনু নাকি জিতের সঙ্গে বৈঠক সেরেছেন। সূত্রের দাবি, একটি নতুন ছবির জন্য তার তরফে জিতের কাছে প্রস্তাব গিয়েছে। আবার বড়দিনের ছবিতে দেবের সঙ্গেই যে তিনি জিৎকে রাখতে চাইছেন, সে সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। বিষয়টি এখনও প্রাথমিক স্তরেই রয়েছে বলেই জানা যাচ্ছে। এ দিকে টলিপাড়ায় অন্য খবরও রটেছে। ‘প্রধান’-এর শুটিংয়ের সময় প্রযোজকের সঙ্গে দেবের সম্পর্কের অবনতির খবর ছড়িয়ে পড়ে। যদিও সে কথা দুই পক্ষই হেসে উড়িয়ে দিয়েছিলেন। এখন নিন্দকদের একাংশের দাবি, সে জন্যই অন্য শিবিরে খুঁটি পুঁততে চাইছেন প্রযোজক এবং পরিচালক। আগামী দিনে জিতকে নিয়ে নতুন কোনও ছবির ঘোষণা অতনু-অভিজিৎ করেন কি না সে দিকে নজর থাকবে। পাশাপাশি, দেব না জিৎ, কোন সুপারস্টারের ছবিটি আগে ঘোষণা করা হয় সেটাও দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeet Dev Upcoming Bengali Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE