Advertisement
১৯ মে ২০২৪
Solanki Roy in Khakee

নীরজ পাণ্ডের ‘খাকি’তে নতুন সংযোজন শোলাঙ্কি? জোর জল্পনা টলিপাড়ায়

নীরজ পাণ্ডে ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’ নিয়ে আসছেন। সূত্রের খবর, সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শোলাঙ্কি রায়।

Sources revealed Bengali actress Solanki Roy got selected in Neeraj Pandey’s web series Khakee the Bengal Chapter

শোলাঙ্কি রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ২১:২৩
Share: Save:

গত এক মাস ধরেই টলিপাড়ায় গুঞ্জন, বলিউড পরিচালক নীরজ পাণ্ডে বাংলার প্রেক্ষাপটে নতুন ওয়েব সিরিজ়ের পরিকল্পনা করেছেন। সূত্রের দাবি, এই সিরিজ়ে নাকি সুযোগ পেয়েছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

এর আগে ‘খাকি: দ্য বিহার চ্যাপ্টার’ তৈরি করেছিলেন নীরজ। এ বার কলকাতার প্রেক্ষাপটে পুলিশের গল্প। সিরিজ়ের নাম ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’। এ রকমও শোনা গিয়েছে, সিরিজ়ের মুখ্য চরিত্রে অভিনয় করছেন টলিপাড়ার দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জিৎ। অন্য দিকে, পরব্রত চট্টোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়ের কাছেও নাকি প্রস্তাব গিয়েছে। যদিও তা নিয়ে আপাতত কেউই কোনও মন্তব্য করতে নারাজ। তবে, এ রকম বড় বাজেটের সিরিজ়ে টলিপাড়ার প্রথম সারির অভিনেতাদের মধ্যে শোলাঙ্কির উপস্থিতিকে ইতিবাচক দিক হিসেবেই দেখছে ইন্ডাস্ট্রির একাংশ।

‘ইচ্ছেনদী’ ধারাবাহিকের মাধ্যমে প্রথম দর্শকের নজরে আসেন শোলাঙ্কি। তার পর সময়ের সঙ্গে ধারাবাহিক থেকে তিনি সিনেমায় পা রাখেন। ‘বাবা বেবি ও’ এবং ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। আপাতত ছবি এবং ওয়েব সিরিজ়ের কাজেই তিনি মনোনিবেশ করেছেন। অভিনেত্রীর ঘন ঘন মুম্বই যাতায়াত বেড়েছে। নিয়মিত অডিশন দেন। শোনা যাচ্ছে, অডিশন দিয়েই তিনি এই সিরিজ়ে নির্বাচিত হয়েছেন।

শিরোনাম ঘোষণা করলেও নির্মাতারা এখনও এই সিরিজ়ের কাস্টিং নিয়ে কোনও ঘোষণা করেননি। শোনা যাচ্ছে, টলিপাড়া থেকে আরও অনেক অভিনেতাই এই সিরিজ়ে রয়েছেন। তবে সম্পূর্ণ বিষয়টাই গোপনে রাখা হয়েছে। জুন মাস থেকে কলকাতায় এই সিরিজ়ের শুটিং শুরু হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Solanki Roy Bengali Actress Neeraj Pandey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE