Advertisement
০৫ ডিসেম্বর ২০২৩
Salman Khan

নতুন চিত্রনাট্যের খোঁজে সলমন, সুরজ বরজাতিয়ার উপরেই কি ভরসা রাখছেন ভাইজান?

কেরিয়ারের অধিকাংশ সফল ছবি সলমনের সঙ্গে জুটি বেঁধে। পরিচালক সুরজ বরজাতিয়া ভাইজানকে নিয়েই নতুন ছবির পরিকল্পনা করছেন।

 Sources revealed that Sooraj Barjatya is planning a film with Salman Khan

সলমন খান-সূরজ বরজাতিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৫:৪১
Share: Save:

তাঁর শেষ ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ দর্শকদের মন জয় করতে পারেনি। এ দিকে ‘টাইগার ৩’-এর শুটিংও কিছুটা বাকি। শোনা যাচ্ছে, পরবর্তী ছবির জন্য নতুন চিত্রনাট্যের সন্ধান শুরু করেছেন সলমন খান। অভিনেতার কাছে একাধিক নির্মাতা চিত্রনাট্য নিয়ে হাজির হচ্ছেন। সেই তালিকায় রয়েছেন সলমনের পুরনো বন্ধু সুরজ বরজাতিয়া। ২৪ বছর আগে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির মাধ্যমে সলমনের কেরিয়ারের ভিত্তিপ্রস্তর স্থাপন করে দেন সুরজ। পরবর্তী কালে ‘হম আপকে হ্যায় কওন’ ও ‘হম সাথ সাথ হ্যায়’— প্রতিটি ছবিই বক্স অফিসে সফল। সেই সময় পারিবারিক ঘরানার ছবির কথা বললেই এক পলকে মনে পড়ে‌ যেত সলমন ও সুরজ জুটির কথা। এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ২০১৫ সালে সুরজ তৈরি করেন ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিটি। ছবিতে সলমন খানের ‘প্রেম’ চরিত্রের বিপরীতে অভিনয় করেছিলেন সোনম কপূর। যদিও বক্স অফিসে একেবারেই ব্যবসা করতে পারেনি এই ছবি।

সূত্রের দাবি, একটি নতুন ছবির জন্য সুরজ নিয়মিত সলমনের সঙ্গে যোগাযোগ রাখছেন। দু’জনের কথাবার্তা হলেও এখনও ছবির বিষয়বস্তু চূড়ান্ত হয়নি। মাঝে শোনা গিয়েছিল ভাইজানকে নিয়ে সুরজ যে ছবিটির পরিকল্পনা করেছেন তার নাম নাকি ‘প্রেম কি শাদি’! তবে এই খবরটি গুজব বলেই মনে করছে ইন্ডাস্ট্রির একাংশ। আসলে সুরজদের সিংহভাগ ছবিতেই সলমনের চরিত্রের নাম রাখা হত ‘প্রেম’। সলমন নিজে অবিবাহিত বলেই ছবির নাম নিয়ে এ হেন গুজব ছড়িয়েছে বলে মনে করছেন কেউ কেউ।

অ্যাকশনধর্মী বা ‘ফ্যামিলি ড্রামা’ নয়, ভাইজান নাকি এমন চরিত্রের সন্ধানে রয়েছেন যা তিনি আগে করেননি। সলমনকে এখন সুরজ সে রকম কোনও চরিত্র উপহার দিতে পারেন কি না দেখা যাক। সলমন আপাতত ‘বিগ বস্‌ ওটিটি সিজ়ন ২’-এর সঞ্চালনায় ব্যস্ত। দীপাবলিতে মুক্তি পাবে কবীর খান পরিচালিত ‘টাইগার ৩’ ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE