Advertisement
২৫ মে ২০২৪
Tollywood Gossip

তৈরি হচ্ছে মূল্যবান সোনার হার, গায়ক এবং নায়িকার বিয়ে? জল্পনা টলিপাড়ার অন্দরে

টলিপাড়ার এই দুই শিল্পীই এখন জীবনের নতুন অধ্যায়ের প্রস্তুতিতে মেতে রয়েছেন। খুব শীঘ্রই নাকি তাঁদের চার হাত এক হতে চলেছে।

Sources revealed that this Tollywood couple started their marriage planning

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৬:০০
Share: Save:

টলিউডে কান পাতলেই এখন তাঁদের প্রেমের কথা শোনা যায়। চর্চার কেন্দ্রে থাকা এই জুটিকে নিয়ে নানা মানুষের নানা মত। এখনও পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি তাঁরা। তবে এ বিষয়ে কোনও সন্দেহ নেই যে প্রেমে হাবুডুবু খাচ্ছেন তাঁরা। গান ভাসছে। বরফ গলছে। দু’জনেই দু’জনায় মুগ্ধ।

বহু সম্পর্ক ভেঙেছে দু’জনেরই, এখন বোধ হয় থিতু হয়েছেন দু’জনেই। এ বার সংসার করার পালা। ইতিউতি শোনা যাচ্ছে, নায়িকা নাকি ইতিমধ্যেই বিয়ের গয়না কেনা শুরু করে দিয়েছেন। সমাজমাধ্যমে নায়িকার অনুরাগীরা তাঁর সাজ দেখার অপেক্ষায় থাকেন। ফ্যাশন শুটের রিল হয় ভাইরাল। শিরোনামে উঠে আসেন নায়িকা।

এ বার নিজেদের গুছিয়ে নেওয়ার পালা। শহরের এক নামি গয়না প্রস্তুতকারক সংস্থায় ইতিমধ্যেই মনপসন্দ একটি নেকলেস অর্ডার করে ফেলেছেন তিনি। মিনে করা একটি চোকার পছন্দ হয়েছে তাঁর, যার দাম শুনলে চোখ কপালে উঠবে। এই নেকলেসটির মূল্য প্রায় ৩ লক্ষ টাকা! বিয়ের দিন কনের সাজে এই হার সব সাজকে হার মানবে।

সম্পর্কে সম্মান খুব জরুরি। আর সেই সম্মানের মাধ্যমেই নায়িকার মন জয় করেছেন গায়ক। নিজের সমাজমাধ্যমের পাতায় একের পর এক গান নায়িকাকে উৎসর্গ করেন। গায়কের ঘনিষ্ঠ মহলেও বিয়ের খবর পৌঁছেছে। তাঁদের মতেও, গায়ক এ বার চুটিয়ে সংসার করতে চান। গায়কের বাড়িতে নানা আপত্তি ছিল তাঁর থেকে বয়সে বড় মেয়েকে বিয়ে করা নিয়ে। এ বার বোধ হয় রাজি করিয়েছেন মা-কে, তাই এই সম্পর্ককে মান্যতা দিতেই দু’জন এখন ভালবাসার রামধনু আঁকছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE