Advertisement
০১ মে ২০২৪
Bonny Sengupta

অসম প্রেম নিয়ে ছবিতে মুখ্য চরিত্রে বনি, নায়িকা কোন অভিনেত্রী?

নতুন ছবির পরিকল্পনা করে ফেলেছেন বনি সেনগুপ্ত। সূত্রের দাবি, খুব শীঘ্রই সেই ছবির শুটিং শুরু হবে।

Bonny Sengupta

বনি সেনগুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৯:১২
Share: Save:

সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন তিনি। তার পর থেকেই নতুন ছবির চিত্রনাট্য শুনতে ব্যস্ত অভিনেতা বনি সেনগুপ্ত। তবে ইন্ডাস্ট্রির সূত্র বলছে, নতুন ছবির জন্য একটি চিত্রনাট্য পছন্দ হয়েছে বনির। সব যদি পরিকল্পনামাফিক চলে, তা হলে আগামী সপ্তাহেই এই নতুন ছবির ঘোষণা হতে পারে।

বাণিজ্যিক ছবির মাধ্যমেই এক সময় ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের নীচের জমি শক্ত করেছিলেন বনি। মূলত প্রেমের ছবি বা রোম্যান্টিক কমেডিতে তাঁকে দেখতে অভ্যস্ত দর্শক। কিন্তু টলিপাড়ার সূত্রের দাবি, এই ছবিতে বনিকে দর্শক একদম অন্য ভাবে দেখবেন। কারণ ছবির বিষয়ভাবনা অসম প্রেম। শোনা যাচ্ছে, এই ছবিতে এক জন অল্পবয়সি পুরুষের সঙ্গে এক জন বয়সে বড় মহিলার প্রেমের আখ্যানকে তুলে ধরা হবে। বনির বিপরীতে থাকবেন ইন্ডাস্ট্রির কোনও বয়োজ্যেষ্ঠ অভিনেত্রী।

কিন্তু তিনি কে? সূত্রের খবর, ছবিতে বনির বিপরীতে একাধিক অভিনেত্রীর সঙ্গে নির্মাতারা আলোচনা করছেন। কিন্তু এখনও ওই চরিত্রে কে অভিনয় করবেন, তা চূড়ান্ত হয়নি। খবর, ছবিটি পরিচালনা করবেন বাপ্পা। পরিচালকের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘শহরের উপকথা’। বনির এই নতুন ছবিটির শিরোনাম এখনও চূড়ান্ত হয়নি। সূত্রের দাবি, ছবিটি প্রযোজনা করছেন মুকেশ পাণ্ডে। সম্প্রতি তিনি ঋতুপর্ণা সেনগুপ্ত, নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত অভিনীত ‘শিকার’ ছবিটি প্রযোজনা করেছেন। অবশ্য সেই ছবির এখনও গানের শুটিং বাকি রয়েছে। ইন্ডাস্ট্রির একাংশের মতে, বনির সাম্প্রতিক ছবি ‘ডাল বাটি চুরমা’ বক্স অফিসে সফল হয়নি। নতুন এই ছবির মাধ্যমে অভিনেতা ঘুরে দাঁড়াতে চাইছেন। এই ছবিতে বনির বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়েও কৌতূহল থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE