Advertisement
০২ মে ২০২৪
Sayantika Banerjee

কেরিয়ারের নতুন মোড়ে সায়ন্তিকা, অভিনয় করবেন বাংলাদেশি ছবিতে, কবে থেকে শুটিং?

রাজনীতি এবং অভিনয় জীবনে সমান তালে সমতা রেখে চলেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এ বারে তিনি বাংলাদেশের ছবিতে অভিনয় করতে প্রস্তুত।

Sayantika Banerjee

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৮:৫৮
Share: Save:

এই মুহূর্তে তিনি দলের কাজে ব্যস্ত। প্রায় প্রতি সপ্তাহেই কলকাতা থেকে বাঁকুড়ায় ছুটে যাচ্ছেন। তবে পাশাপাশি একের পর এক ছবির প্রস্তাবও আসছে। টলিপাড়ার পাশাপাশি অভিনেত্রী যে এ বার পড়শি দেশের দিকে পা বাড়াতে চাইছেন এমন জল্পনা কানে আসছে। সূত্রের খবর, খুব শীঘ্রই অভিনেত্রীকে নাকি বাংলাদেশের ছবিতে দেখা যাবে।

এক সময় টলিপাড়ায় পর পর ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি দেখা গিয়েছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নকাব’ ছবিতে সায়ন্তিকার বিপরীতে ছিলেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। সায়ন্তিকাও কি কোনও যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করছেন? সূত্রের দাবি, এই ছবিটি যৌথ প্রযোজনার ছবি নয়। বাংলাদেশের একটি বড় প্রযোজনা সংস্থার ছবিতেই দেখা যাবে সায়ন্তিকাকে। তবে ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। মূলত মূলধারার বাণিজ্যিক ছবি। তাই দর্শকদের বিনোদনের যাবতীয় উপাদান সেখানে মজুদ থাকবে। অভিনেত্রীর বিপরীতে থাকবেন ও পার বাংলার জনপ্রিয় অভিনেতা জ়ায়েদ খান। ছবিটির পরিচালক তাজু কামরুল।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে সায়ন্তিকার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বিষয়টি নিয়ে এখনই বিশদে কথা বলতে রাজি নন। তবে বললেন, ‘‘কথা চলছে। কিন্তু এখনও কোনও কিছু চূড়ান্ত হয়নি।’’ এক সময় মূল ধারার বাণিজ্যিক ছবির মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সায়ন্তিকা। বাংলাদেশেও অভিনেত্রীর অগণিত অনুরাগী রয়েছে। তাই স্বাভাবিক ভাবেই বাংলাদেশের ছবিতে অভিনয়ে তিনি আগ্রহী হবেন বলেই মনে করছেন টলিপাড়ার অনেকে। সূত্রের খবর, চলতি মাসেই ছবির শুটিংয়ের জন্য বাংলাদেশে পাড়ি দেবেন সায়ন্তিকা।

টলিউডে ঋতুপর্ণা সেনগুপ্ত দীর্ঘ দিন বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন। কিছু ছবিতে দেখা গিয়েছে পার্নো মিত্রকেও। সম্প্রতি ঢালিউডের ‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন এ পার বাংলার অভিনেত্রী ইধিকা পাল। ছবিটি পড়শি দেশে ভালই ব্যবসা করেছে। এ বার সায়ন্তিকার পালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE