Advertisement
১৫ জুন ২০২৪
Samantha Ruth Prabhu

অসুস্থতাকে কাঁচকলা, ঈশ্বরের চরণে সামান্থা, ভাঙলেন ৬০০ সিঁড়ি!

সম্প্রতি শুরু করেছেন নতুন ওয়েব সিরিজ়ের কাজ। মুক্তির অপেক্ষায় নতুন ছবি। তার আগে তামিলনাড়ুর পালানি মুরুগান মন্দিরে পুজো দিলেন অভিনেত্রী।

Photo of actress Samantha Ruth Prabhu

অসুস্থতার তোয়াক্কা না করে মন্দিরে হাজির হলেন সামান্থা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৪
Share: Save:

বিরল রোগ মায়োসাইটিস থেকে ধীরে ধীরে আরোগ্যলাভ করছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। মায়োসাইটিসে আক্রান্ত হওয়ার পর থেকে লম্বা সময় ধরে শারীরিক যন্ত্রণা সহ্য করতে হচ্ছে তাঁকে। কারণ এই রোগটিতে পেশিতে প্রদাহ বাড়ে। সুস্থ হতে বেশ কিছুটা সময় লাগছে তাঁর। সম্প্রতি অভিনেত্রীকে তামিলনাড়ুর একটি মন্দিরে দেখা গেল।

অসুস্থতাকে হার মানিয়েই গত মাসে রাজ এবং ডিকে’র ‘সিটাডেল’ সিরিজ়ের শুটিং শুরু করেছেন সামান্থা। সিরিজ়ে সামান্থা ছাড়াও রয়েছেন বরুণ ধওয়ান। সামান্থা ঈশ্বরে বিশ্বাসী। এ বারে তামিলনাড়ুর পালানি মুরুগান মন্দিরে পুজো দিলেন সামান্থা। মন্দিরে অভিনেত্রীর কিছু ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। সামান্থার পরনে ছিল সাদা সালোয়ার কামিজ। উল্লেখ্য, এই মন্দিরে পৌঁছতে প্রায় ছশো সিঁড়ি চড়তে হয়। সূত্রের খবর, অভিনেত্রী সময় নিয়ে সিঁড়ি ভেঙে মন্দিরে পৌঁছন। মাঝে কর্পূর প্রজ্জ্বলন করেন। সিঁড়ি ভাঙার সময় তাঁর মুখে ছিল মাস্ক। অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর অভিনীত ‘জানু’ ছবির পরিচালক সি প্রেম কুমার।

আগামী এপ্রিল মাসে মুক্তি পাবে সামান্থার নতুন ছবি ‘শকুন্তলম’। ছবি ছাড়াও নিজের শরীরস্বাস্থ্যের জন্যও মন্দিরে প্রার্থনা করেন ‘ও আন্টাওয়া’ খ্যাত নায়িকা। গুণশেখর পরিচালিত ‘শকুন্তলম’-এর মুক্তির দিন স্থির হয়েছিল চলতি বছরে ১৭ ফেব্রুয়ারি। সম্প্রতি নির্মাতারা একটি বিবৃতি দিয়ে জানান যে, ছবির মুক্তি আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে। তার পর জানা যায় ছবিটি আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE