Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

বক্স অফিসে ‘আদিপুরুষ’-এর ভরাডুবি ভাবাচ্ছে অল্লুকে, আবার কোন ছবি নিয়ে ধন্দে পড়লেন তিনি?

গত মাসে মুক্তি পেয়েছিল প্রভাস অভিনীত ছবি ‘আদিপুরুষ’। মুক্তির আগে থেকে বিপুল প্রত্যাশা জাগিয়েও বক্স অফিসে ধরাশায়ী হয়েছে ওম রাউতের ছবি। ‘আদিপুরুষ’-এর এই ব্যর্থতাই ভাবাচ্ছে অল্লু অর্জুনকে।

Image og Prabhas and Allu Arjun.

(বাঁ দিকে) ‘আদিপুরুষ’ ছবির পোস্টারে প্রভাস। (ডান দিকে) অভিনেতা অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৫:৩৫
Share: Save:

বলিউডকে ছাপিয়ে দেশে এখন দক্ষিণী ছবির রমরমা। শুধু দেশেই নয়, আন্তর্জাতিক স্তরেও নজর কেড়েছে দক্ষিণ ভারতীয় ছবি। বলিউড অভিনেতাদের পাশাপাশি এখন সর্বভারতীয় তারকা হয়ে উঠেছেন রাম চরণ, এনটিআর জুনিয়র, অল্লু অর্জুনের মতো দক্ষিণী অভিনেতারা। জনপ্রিয়তার জেরে বলিউডের বড় মাপের ছবিতেও তাঁদের পেতে মুখিয়ে রয়েছেন নির্মাতারা। সেই পথেই হাঁটতে চেয়েছিলেন ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’-র নির্মাতারাও। যে ছবির জন্য প্রথম পছন্দ ছিলেন ভিকি কৌশল, পরবর্তী কালে সেই ছবির জন্য অল্লু অর্জুনকে পেতে মরিয়া হয়ে উঠেছিলেন ছবির প্রযোজক, পরিচালক আদিত্য ধর। ছবির জন্য প্রাথমিক ভাবে সায়ও দিয়েছিলেন অল্লু। তবে এখন নাকি বেঁকে বসেছেন দক্ষিণী তারকা।

গত মাসে মুক্তি পেয়েছিল ওম রাউত পরিচালিত দক্ষিণী তারকা প্রভাসের ছবি ‘আদিপুরুষ’। হিন্দি-সহ তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পেয়েছিল সেই ছবি। মুক্তির আগে থেকেই ছবি নিয়ে উৎসাহ ও উদ্দীপনা ছিল তুঙ্গে। তবে মুক্তির পরে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবি। বড় বাজেটের ছবি, ভিএফএক্সে ঠাসা। তার পরেও দর্শকের মন জয় করতে ব্যর্থ হয়েছে ‘আদিপুরুষ’। খবর, প্রভাসের ছবির এমন দুর্দশা দেখেই ধন্দে পড়েছেন অল্লু। শোনা যাচ্ছে, ভিএফএক্সে ঠাসা বলিউডের বিগ বাজেট ছবির উপর ঠিক ভরসা করতে পারছেন না ‘পুষ্পা’ খ্যাত এই দক্ষিণী সুপারস্টার।

‘আদিপুরুষ’-এর মতো ভরাডুবি নিজের কর্মজীবনে প্রত্যক্ষ করতে চান না তিনি। তাই ছবির জন্য সায় দেওয়ার আগে আরও কিছুটা ভাবনাচিন্তা করতে চান অল্লু। তাই এখনই চুক্তিপত্রে সই করতে রাজি নন অল্লু।

২০২০ সালে ঘোষণা করা হয়েছিল ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবির। তার পর থেকে কোনও না কোনও কারণে পিছিয়েই যাচ্ছে এই ছবি। নির্মাতারা ছবিতে মুখ্য চরিত্রে ভিকি কৌশলের নাম ঘোষণা করেছিলেন। কিন্তু তার পর এই ছবি হাতছাড়া হয় ভিকির। মাঝে শোনা গিয়েছিল, ছবিতে ভিকির পরিবর্তে দেখা যাবে রণবীর সিংহকে। কিন্তু তারও ভাগ্য শিকেয় ছেঁড়েনি। এমনকি নাম ওঠে শাহরুখ খানেরও। তার পরে খবর মেলে, সবাইকে ছাপিয়ে অশ্বত্থামা চরিত্রের দৌড়ে এগিয়ে রয়েছেন দক্ষিণী তারকা অল্লু অর্জুন। এখন অনিশ্চয়তার তালিকায় যুক্ত হল তাঁর নামও। আদৌ কি দিনের আলো দেখবে ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’? এখন প্রশ্ন সেটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE