Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Gaatchora

বন্ধ হয়ে যাচ্ছে ‘গাঁটছড়া’! খড়িকে বাদ দিতেই কি ঋদ্ধি-দ্যুতিদের ২৭ মাসের যাত্রা শেষ?

প্রায় ২৭ মাস হল সম্প্রচারিত হচ্ছে ‘গাঁটছড়া’ সিরিয়াল। এ বার নাকি শেষ হতে চলেছে এই সিরিয়াল। সম্ভবত পুজোর পরেই শেষ হবে ঋদ্ধি-দ্যুতিদের গল্প।

Speculation that Star Jalsha serial Gaatchora going to end soon

‘গাঁটছড়া’ সিরিয়ালের একটি দৃশ্যে গৌরব চট্টোপাধ্যায়-শোলাঙ্কি রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৮:৫৯
Share: Save:

২০২১ সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল সিরিয়াল ‘গাঁটছড়া’। প্রথম বার ক্যামেরার সামনে দর্শক দেখেছিল গৌরব চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়ের জুটি। প্রায় তিন বছর হতে চলল সম্প্রচারিত হচ্ছে এই সিরিয়াল। চলতি বছরের মাঝের দিকে শেষ হয়ে গিয়েছে শোলাঙ্কির চরিত্র। ফলে নায়িকাকে ছাড়াই এগিয়েছে সিরিয়ালের গল্প। এসেছে অনেক নতুন মুখ। গৌরবের সঙ্গে জুটিতে দেখা গিয়েছে শ্রীপর্ণা রায়কে। গল্পে এসেছে নানা রকমের মোড়। তবে তার পরেও সকলের বার বারই শোলাঙ্কির কথা মনে পড়ে। খড়ি চরিত্রটি গল্প থেকে সরে যাওয়ার পর থেকে টিআরপি তালিকাতেও যে খুব ভাল নম্বর দেখা গিয়েছে তেমনটা নয়। শোনা যাচ্ছে, প্রায় তিন বছরের মাথায় শেষ হতে চলেছে ‘গাঁটছড়া’। যদিও ইদানীং বেশির ভাগ সিরিয়ালেরই মেয়াদ আট থেকে ন’মাসের। অনেক সিরিয়াল তো আবার আজকাল শেষ হয়ে যাচ্ছে তিন মাসেও।

তবে ‘গাঁটছড়া’র গল্প শুরুর দিকে দর্শক পছন্দই করেছিলেন। মাঝে অনেক বারই শোনা গিয়েছিল যে, শেষ হয়ে যাবে এই সিরিয়াল। কিন্তু তার পরেও অনেক দিনই টেনে নিয়ে গিয়েছে ‘অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট’। শোনা যাচ্ছে, পুজোর পরেই শেষ সম্প্রচার হবে এই সিরিয়াল। এ প্রসঙ্গে বিস্তারিত জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ঋদ্ধিমান সিংহরায় ওরফে গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে। তিনি বলেন, “আমি এ বিষয়ে কিছুই বলতে পারব না। আসলে এগুলো আমরা জানতে পারি না। তাই আমার থেকে কোনও উত্তরই পাওয়া যাবে না।”

সিরিয়ালের শুটিংয়ের ফাঁকে এরই মধ্যে গৌরব সেরে ফেলেছেন বেশ কিছু সিনেমার কাজ। কিছু দিন আগে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘কীর্তন’ ছবিটি। এ ছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে আরও দুটো সিনেমা। এ ছাড়াও বেশ কিছু সিরিজ়ের কাজ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE