Advertisement
১৪ জুলাই ২০২৪
Rahul-Sandipta

কয়েক বছর আগেও একসঙ্গে সমুদ্রসৈকতে ঘুরছিলেন রাহুল-সন্দীপ্তা! কী করে ধরে ফেললেন অনুরাগীরা?

সোমবার সকালে লক্ষদ্বীপ ঘোরার ছবি পোস্ট করেছিলেন সন্দীপ্তা সেন। তার পরেই রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ও লক্ষদ্বীপ ভ্রমণের ছবি পোস্ট করেন। তা দেখে কী বক্তব্য অনুরাগীদের?

Speculations are actor Rahul Arunoday Banerjee and actress Sandipta Sen went on a trip to Lakshadweep back in 2018

(বাঁ দিকে) সন্দীপ্তা সেন, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৪:১২
Share: Save:

এক মাস হতে চলল সংসার পেতেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বেশ কিছু দিন প্রেমপর্বের পর বিয়ে করেন নায়িকা। সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের আগে নায়িকার সহ-অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন ছিল। তবে প্রকাশ্যে কখনও তা নিয়ে কথা বলেননি অভিনেতা-অভিনেত্রী। তবে সম্প্রতি তাঁদের সমাজমাধ্যমের পোস্ট দেখে সেই আলোচনা আবারও বেড়ে গিয়েছে। দু’জনেই লক্ষদ্বীপ ঘুরতে যাওয়ার ছবি দিয়েছেন। প্রায় একই জায়গায় একই ধরনের ছবি তুলেছেন তাঁরা। ব্যস, ছবি পোস্ট করতে না করতেই আলোচনা শুরু দর্শক মহলে।

রাহুল ছবি পোস্ট করার পর থেকেই দুইয়ে দুইয়ে চার করার চেষ্টা করেছেন। যদিও দু’জনেই যে ২০১৮ সালেই ঘুরতে গিয়েছিলেন তা নিশ্চিত নয়। তবু ছবি দেখে দর্শকের একাংশের বক্তব্য, “আপনারা কি একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন?” আবার কেউ লিখেছেন, “ছবি দেখে মনে হচ্ছে রাহুল এবং সন্দীপ্তা একসঙ্গেই ঘুরতে গিয়েছিল।” বিভিন্ন জায়গায় ‘মিম’ তৈরি হয়েছে। তবে কারও উদ্দেশে কোনও মন্তব্য করেননি তাঁরা।

আপাতত সন্দীপ্তা মন দিয়েছেন নতুন সংসারে। ১৫ ডিসেম্বর শহরের একটি ব্যাঙ্কোয়েটে ধুমধাম করে বিয়ে করেছেন নায়িকা। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন টলিপাড়ার অনেকেই। তবে সন্দীপ্তার বিয়েতে দেখা যায়নি রাহুলকে। অন্য দিকে ২০২৩ সালের প্রথমে আবারও প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে সংসার শুরু করেছেন রাহুল। ছেলে সহজের জন্যই নাকি তাঁদের এই সিদ্ধান্ত। একে অপরকে আরও একটা সুযোগ দিতে তাঁরা রাজি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE