Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Srabanti Chatterjee: মলদ্বীপে ছুটি কাটাতে গেলেন শ্রাবন্তী এবং তাঁর প্রেমিক? সঙ্গে অভিমন্যু ও দামিনী

যুগলের তোলা ছবি ও ভিডিয়োয় বিমানের জানলা থেকে মলদ্বীপের সৌন্দর্য যেমন ফ্রেমবন্দি হয়েছে, তেমনই তাঁদের রিসর্টেরও দেখা মিলেছে।

দামিনী-অভিমন্যু, শ্রাবন্তী-অভিমন্যু

দামিনী-অভিমন্যু, শ্রাবন্তী-অভিমন্যু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ১১:৩৯
Share: Save:

ছেলে আর তাঁর প্রেমিকার সঙ্গে মলদ্বীপে বেড়াতে গেলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তাঁর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। শ্রাবন্তী যদিও তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে কোনও ছবি শেয়ার করেননি। কিন্তু সূত্রের খবর, পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তাঁর প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গ ধরেছেন নতুন যুগলও।

অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি ভরে উঠেছে মলদ্বীপের বিভিন্ন ছবিতে। যুগলের তোলা ছবি ও ভিডিয়োয় বিমানের জানলা থেকে মলদ্বীপের সৌন্দর্য যেমন ফ্রেমবন্দি হয়েছে, তেমনই তাঁদের রিসর্টেরও দেখা মিলেছে। সঙ্গে রয়েছে পেটপুজোর সামগ্রীর ছবিও। লোভনীয় চিংড়ির পদ সহ রকমারি খাবার সাজানো রয়েছে সেই সব থালায়।

অভিমন্যুর ইনস্টাগ্রাম স্টোরি

অভিমন্যুর ইনস্টাগ্রাম স্টোরি

অভিমন্যু এবং দামিনী মাঝে মধ্যেই রওনা দেন ভারত এবং বিশ্বের বিভিন্ন পর্যটক-গন্তব্যে। কখনও বালির দেশে, কখনও বা পাহাড়ে। এ বারে তাঁদের সঙ্গে ছুটি কাটাতে গেলেন টলিউড নায়িকাও।

কিন্তু এখনও পর্যন্ত অভিরূপ এবং শ্রাবন্তীর কোনও ছবি জনসমক্ষে আসেনি। এ বারও তাই নেটমাধ্যমে নীরব থাকলেন শ্রাবন্তী এবং অভিরূপ। অভিমন্যু-দামিনীর ইনস্টাগ্রামে কেবল তাঁদের ঘুরে যাওয়ার ছবি ও ভিডিয়ো পাওয়া গিয়েছে। অভিমন্যুর মা এবং তাঁর প্রেমিক কি এ বারও একসঙ্গে ধরা দেবেন না?

দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি

দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি

আনন্দবাজার অনলাইনকে এর আগেই শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘‘ঝিনুক (অভিমন্যুর ডাক নাম) আমার বন্ধুর মতো। ওর সম্পর্কের ব্যাপারে সবই জানি আমি।’’ সে কথাই ফের এক বার প্রমাণ দিলেন শ্রাবন্তী। ছেলে এবং তাঁর প্রেমিকার সঙ্গে ঘুরতে গিয়ে তিনি বুঝিয়ে দিলেন, মা-ছেলের সম্পর্কে কোনও পর্দা নেই। তা ছাড়া নেটমাধ্যমে দামিনী এবং শ্রাবন্তী পরস্পরের ছবিতে মন্তব্য করেন। ছেলের প্রেমিকার সঙ্গেও যে তিনি বন্ধুর মতো মেশেন, তার প্রমাণও আগেই মিলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee Abhimanyu Chatterjee Maldives
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE