Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Srabanti Chatterjee: সকাল সকাল কাকে ‘ধপ্পা’ দিলেন শ্রাবন্তী

নতুন ছবিতে অভিনয়ের জন্য রোগা হতে হচ্ছে শ্রাবন্তীকে। তাঁর সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা সরকার।

ইনস্টাগ্রামে ‘ধপ্পা’র একটি ছবি পোস্ট করলেন শ্রাবন্তী।

ইনস্টাগ্রামে ‘ধপ্পা’র একটি ছবি পোস্ট করলেন শ্রাবন্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১২:২১
Share: Save:

বুধবার সকাল সকাল ‘ধপ্পা’! অনুরাগীদের চমকে দেওয়ায় দক্ষ শ্রাবন্তী চট্টোপাধ্যায় ফের নতুন ভাবে উপস্থিত হলেন নেটমাধ্যমে। না, এ বার সমুদ্রসৈকতে বা জঙ্গলে নন, শ্যুটিং সেটে নায়িকা। ‘ধপ্পা’ দিয়ে সকাল শুরু করলেন শ্রাবন্তী।

পরিচালক অংশুমান প্রত্যুষের নতুন ছবির শ্যুটিং শুরু হল বুধবার। ইনস্টাগ্রামে চিত্রনাট্যের একটি ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। ছবির নাম ‘ধপ্পা’। অমৃক প্রযোজনা সংস্থার ছাতায় তৈরি হচ্ছে এই ছবি। চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন রোহিত সৌম্য। ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘নতুন প্রকল্প’। তার পর অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, ‘আপনাদের সকলের আশী র্বাদ চাই।’ একইসঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিও ভরে তুলেছেন তিনি। শ্যুটিং সেটের একটি ভিডিয়ো পোস্ট করেছেন শ্রাবন্তী। দেখা যাচ্ছে, পুরোদমে কাজ শুরু হয়েছে। সেট সাজানোর কাজ চলছে। ক্যামেরা চালু হয়েছে। টেকনিশিয়ানরা ব্যস্ত। স্টোরিতে নিজেরও একটি ছবি পোস্ট করেছেন। ধরা যেতে পারে, শ্যুটিং সেটে গিয়ে তুলেছেন সেই ছবি।

‘ধপ্পা’ ছবিতে এই প্রথম শ্রাবন্তী এবং প্রিয়াঙ্কা সরকার একসঙ্গে কাজ করবেন। দুই নায়িকাকে নিয়ে সাইকোলজিক্যাল থ্রিলার তৈরি হচ্ছে। দু’জন নারীর মনস্তত্ত্ব নিয়ে আবর্তিত হচ্ছে ছবির গল্প। এই ছবিতে কোনও নায়ক নেই। ‘ধপ্পা’-তে অভিনয়ের জন্য রোগা হতে হচ্ছে শ্রাবন্তীকে। আনন্দবাজার অনলাইনকে তিনি আগেই জানিয়েছিলেন, চরিত্রের জন্য টোনড বডি পেতে কড়া ডায়েটে থাকতে হচ্ছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee priyanka sarkar Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE