Advertisement
০২ মে ২০২৪
Sreelekha Mitra

Sreelekha-Koneenica: টলিউডে স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলাম আমিও, কণীনিকা তখন উল্টো কথা বলেছিল: শ্রীলেখা

শ্রীলেখার দাবি, ইন্ডাস্ট্রিতে সমস্যার প্রসঙ্গে নাম না করে ক্ষমতাশালী প্রযোজক-পরিচালকদের কথা উল্লেখ করেছেন কণীনিকা। অথচ তিনি নিজে যখন একই ধরনের অভিযোগ এনেছিলেন বা টলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন, সম্ভবত কণীনিকা তাঁর পাশে দাঁড়াননি। বরং উল্টো কথা বলেন। 

টলিউড নিয়ে শ্রীলেখা বনাম কণীনিকা

টলিউড নিয়ে শ্রীলেখা বনাম কণীনিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৪৫
Share: Save:

আনন্দবাজার অনলাইনের খবরে তরজা বাধল টলিউডের দুই অভিনেত্রীর। কণীনিকা বন্দ্যোপাধ্যায়ের দিকে অভিযোগের আঙুল তুলেছেন শ্রীলেখা মিত্র। তাঁর দাবি, ইন্ডাস্ট্রিতে সমস্যা প্রসঙ্গে নাম না করে ক্ষমতাশালী প্রযোজক-পরিচালকদের কথা উল্লেখ করেছেন কণীনিকা। অথচ তিনি নিজে যখন একই ধরনের অভিযোগ এনেছিলেন বা টলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন, সম্ভবত কণীনিকা তাঁর পাশে দাঁড়াননি। বরং তখন উল্টো কথা বলেছিলেন।

শনিবার আনন্দবাজার অনলাইনে কণীনিকার একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়। তাতে প্রশ্ন ছিল, কণীনিকার সঙ্গে টেলিপাড়ার প্রযোজক-পরিচালকদের কখনও ঝামেলা হয়েছে কি না। জবাবে বিস্তর ঝামেলা হয়েছে কবুল করলেও তা নিয়ে আর নতুন করে মন্তব্য করতে চাননি অভিনেত্রী। তাঁর দাবি ছিল, “এ নিয়ে কথা না বাড়ানোই ভাল। কারণ তাঁরা প্রত্যেকেই খুব ক্ষমতাশালী ব্যক্তি। আমায় তো করেকম্মে খেতে হবে।”

এর পরেই আনন্দবাজার অনলাইনের সঙ্গে যোগাযোগ করেন শ্রীলেখা। মেসেঞ্জারে পাঠানো একটি বার্তায় তিনি বলেন, “কিছু দিন আগে আমিও একই ধরনের অভিযোগ করেছিলাম। টলিউডের স্বজনপোষণ নিয়ে মুখও খুলেছিলাম। তবে সম্ভবত কণীনিকা তখন আমার বিপক্ষে কথা বলে। দাবি করে, টলিউডে স্বজনপোষণ নেই।”

শ্রীলেখার বক্তব্য শোনার পরে আনন্দবাজার অনলাইনের তরফে ফের যোগাযোগ করা হয় কণীনিকার সঙ্গে। তিনি বলেন, “শ্রীলেখাদি 'সম্ভবত' শব্দটি ব্যবহার করেছেন। তার মানে উনি নিজেও নিশ্চিত নন। আমি ওঁর বিপক্ষেও দাঁড়াইনি। আবার টলিউডের স্বজনপোষণ প্রসঙ্গে ওঁর মুখ খোলা নিয়ে কোনও মন্তব্যও করিনি কখনও। স্বজনপোষণ বা প্রিয়পাত্রের উপর আস্থার উদাহরণ কোথায় নেই! সর্বত্রই আছে। টলিউডও তার ব্যতিক্রম নয়। কিন্তু শ্রীলেখাদি যথেষ্ট ভাল অভিনেত্রী। স্বজনপোষণ বা অন্য কোনও কারণে উনি যদি টলিউডে এক বা একাধিক কাজের সুযোগ হারিয়েও থেকে থাকেন, তাতে ওঁর কোনও ক্ষতি হবে না। ওঁর অভিনয় দক্ষতার কারণেই দর্শক ওঁকে মনে রাখবেন। উনি এখনও কাজ করছেন, পরেও করবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE