Advertisement
০৪ মার্চ ২০২৪
Rohit Sen

Sreemoyee: বিয়ের আনন্দে আত্মহারা ইন্দ্রাণী, মুম্বইয়ে টোটা! শ্রীময়ী-রোহিতের ডেস্টিনেশন ওয়েডিং?

লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে ইন্দ্রাণীর আবদার, বিয়ে ঠিক হলে কিন্তু নতুন বেনারসী কিনব

শ্রীময়ী ও রোহিত

শ্রীময়ী ও রোহিত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১৯:৫৪
Share: Save:

বিয়েতে রাজি শ্রীময়ী। অবশেষে তিনি রোহিত সেনকে সে কথা জানিয়েছেন । বাস্তবের শ্রীময়ীরা এত দিন রোহিত আর শ্রীময়ীর বিয়ে দেখার জন্যই অপেক্ষা করতেন। শ্রীময়ীর মুখে 'হ্যাঁ' শুনে তাঁরা আনন্দে মাতোয়ারা। শ্রীময়ীর লেখক লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে তাঁদের একটাই প্রশ্ন ছিল, ‘মিলন হবে কত দিনে’?

আনন্দে আত্মহারা ইন্দ্রাণী হালদার ওরফে ‘শ্রীময়ী’ নিজেও। আনন্দবাজার অনলাইন বিয়ের আগাম শুভেচ্ছা জানাতেই উচ্ছ্বসিত তিনি বললেন, ‘‘কত দিন অপেক্ষার পর অবশেষে আমার আর রোহিতের বিয়ে হচ্ছে! লীনাদিকে সেই কবে থেকে বলছিলাম, অনেক দিন বিয়ে করিনি। আমার একটা বিয়ে দাও! সেই আশাই সম্ভবত পূরণ হবে এ বার।’’ যদিও বিয়ে নিয়ে পুরোপুরি নিশ্চিন্ত হতে পারেননি পর্দার 'শ্রীময়ী'। খানিক আশংকা নিয়েই বললেন, ‘‘শেষ পর্যন্ত রোহিত-শ্রীময়ীর বিয়ে হবে তো?’’

এ দিকে পাত্র ‘রোহিত সেন’ ওরফে টোটা রায়চৌধুরী মুম্বইয়ে। কর্ণ জোহরের আগামী ছবিতে অভিনয় করছেন তিনি। বিয়েটা কি তা হলে ‘ডেস্টিনেশন ম্যারেজ’ হবে? ইন্দ্রাণী প্রশ্ন শুনে খুশি হয়ে জানালেন, দুটো কারণে এই বিয়ে বাইরেই হওয়া উচিত। এক, শ্রীময়ী বিয়ে করলে পরিবার ভাগাভাগি হয়ে যাবে। তাই বাইরে বিয়ে হওয়াই বাঞ্ছনীয়। দুই, রোহিত দীর্ঘ দিন লন্ডনবাসী। ফলে, সেখানেই বিয়ে হোক। অভিনেত্রীর আরও ইচ্ছে, বিয়ে লন্ডনে হলে মধুচন্দ্রিমা হবে প্যারিসে! চলতি সপ্তাহেই ফিরছেন টোটা। পর্দার ‘শ্রীময়ী’ জানিয়েছেন, সব ঠিক থাকলে তার পরেই সম্ভবত বিয়ের প্রস্তুতি শুরু হবে।

‘শ্রীময়ী’ ধারাবাহিক

‘শ্রীময়ী’ ধারাবাহিক

রোহিত-শ্রীময়ীর বিয়ে নিয়ে চাপা উত্তেজনা ছড়িয়েছে টোটার মধ্যেও। মু্ম্বই থেকে মুঠোফোনে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, অসংখ্য অনুরাগী ইতিমধ্যেই নেটমাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদের দাবি, শ্রীময়ীর বিয়ে দিয়ে আক্ষরিক অর্থেই সমাজ সংস্কারকের ভূমিকা পালন করছেন কাহিনিকার, চিত্রনাট্যকার। মহিলা ভক্তদের কাছে বিবাহিত রোহিত সেনের আকর্ষণ কি একটু কমবে? টোটার মতে, আকর্ষণ আরও বাড়বে। কারণ, এ বার তাঁরা মন ভরে রোহিত-শ্রীময়ীর রসায়ন দেখতে পাবেন। ইন্দ্রাণী নাকি ইতিমধ্যেই চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে আবদার করেছেন, বিয়ে ঠিক হলে একটা নতুন বেনারসী কিনবেন তিনি!
এমন কোনও ইচ্ছে টোটার আছে? পর্দায় রোহিত সেন বরাবরই শৌখিন এবং অভিজাত। টোটা নিজেও বনেদিয়ানা এবং বাঙালি পোশাকে স্বচ্ছন্দ। সেই জায়গা থেকে অভিনেতার ইচ্ছে, বিয়েতে আভিজাত্য-আধুনিকতায় তৈরি মানানসই পোশাকে যেন সেজে ওঠে রোহিত। তিনি বললেন,‘‘মনে হয় লীনাদি এই আশা পূরণ করবেন।’’

রোহিত-শ্রীময়ীর বিয়ের কথা ছড়াতেই দিন গুনতে আরম্ভ করেছেন দর্শক-নেটাগরিকেরাও। তবে জনৈক নেটাগরিক ইন্দ্রাণীর মতোই শঙ্কিত। তিনি সাফ জানিয়েছেন, ‘‘লেখিকা সাহসী পদক্ষেপ নিচ্ছেন। অসংখ্য ধন্যবাদ।’’ তাঁর দাবি, শ্রীময়ীর বিয়ে হলে তিনি বুঝবেন সমাজ সত্যিই বদলাচ্ছে। নেটাগরিকের আরও অনুরোধ, কোনও কারণ দেখিয়ে শেষে যেন শ্রীময়ীর বিয়ে ভেঙে দেওয়া না হয়। এই বিয়ে নিয়ে কোনও প্রহসন তিনি মেনে নিতে পারবেন না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE