সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টলিউডে বিয়ের ফুল, আগামী বছরে সাত পাকে বাঁধা পড়ছেন কারা?

Srijit Mukherji and Rafiath Rashid Mithila
মিথিলা-সৃজিত

বাতাসে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা... বসন্ত হয়তো এখনও আসেনি, কিন্তু টালিগঞ্জে বিয়ের ফুল ফুটেছে। এক নয়, একাধিক। গত বছর বিয়ে করে সকলকে চমকে দিয়েছিলেন দুই নায়িকা শ্রাবন্তী এবং নুসরত জাহান। এ বারের তালিকায় নায়ক, নায়িকা, পরিচালক— সকলেই আছেন।

সৃজিত মুখোপাধ্যায়ের প্রেম ইন্ডাস্ট্রির বহুল চর্চিত বিষয়। তবে পরিচালক এ বার আর শুধু প্রেমের পরশে আটকে থাকতে চান না। বাংলাদেশি অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াৎ রাশিদ মিথিলার সঙ্গে তাঁর গাঁটছড়া বাঁধা মোটামুটি পাকা। প্রথমে বিয়ের দিন ঠিক হয়েছিল ২২ ফেব্রুয়ারি। তবে এখন জানা যাচ্ছে, ভেনু পেতে সমস্যা হচ্ছে বলে, দিন পিছোচ্ছে। এর আগে যত বারই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা, বিয়ের খবর রটেছে। কিন্তু সৃজিতের ঘনিষ্ঠ মহলের কথায়, পরিচালককে এর আগে এতটা সিরিয়াস হতে দেখা যায়নি। 

সৃজিতের মতো বিয়ে নিয়ে এখনও ততটা সিরিয়াস হতে পারেননি তাঁর বন্ধু রুদ্রনীল ঘোষ। যদিও ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, তিনিও খুব তাড়াতাড়ি টোপর পরবেন। তবে কোনও নায়িকা নন, পাত্রী একেবারেই ইন্ডাস্ট্রির বাইরের। সূত্রের খবর, দু’জনের আলাপ অনেক দিনের। কিন্তু প্রেমের ফুল এখন ফুটেছে। বিয়ের দিনক্ষণ ঠিক হওয়ার অপেক্ষা। যদিও অভিনেতা এ ব্যাপারে উচ্চবাচ্য করছেন না। আপাতত তিনি ব্যস্ত বলিউডের প্রজেক্ট ‘ময়দান’ নিয়ে। সেখানে তিনি অজয় দেবগণের সঙ্গে কাজ করছেন। আরও দু’-একটি প্রজেক্ট নিয়ে বলিউডে কথাবার্তা চলছে রুদ্রনীলের। তাই বিয়ে না কেরিয়ার কোন দিকে এগোবেন সেই সিদ্ধান্ত নাকি এখনও নিয়ে উঠতে পারেননি। 

রুদ্রনীলের এক সময়ের প্রেমিকা তনুশ্রী চক্রবর্তীও সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলে খবর। দীর্ঘদিন ধরেই ব্যবসায়ী রাজকুমার গুপ্তের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। সম্পর্কের কথা তনুশ্রী অস্বীকার করেন না। কিন্তু বিয়ে নিয়ে মুখ খুলতে নারাজ তিনি। ঘনিষ্ঠ মহলে বিয়ে, কমিটমেন্ট নিয়ে নিজের ফোবিয়ার কথা একাধিক বার ব্যক্ত করেছেন। তবে এ বার বোধহয় তা কাটিয়ে উঠেছেন। কারণ ইন্ডাস্ট্রিতে জোর খবর, নতুন বছরেই ঘর বাঁধবেন তিনি। নায়িকাকে এ নিয়ে জিজ্ঞেস করলে তিনি অবশ্য বিষয়টি মানতে চাননি। 

 টলিউডের আর এক নায়ক অনেক দিন ধরেই লিভ ইন সম্পর্কে থাকলেও বিয়ে নিয়ে উদ্যোগী হননি। লং ডিসট্যান্স রিলেশনশিপের আদর্শ উদাহরণ হতে পারেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং ইকা। অভিনেতার জন্য ইকা নিজের দেশ, কেরিয়ার সবটাই ছেড়ে কলকাতায় এসেছেন। তাঁরাও আগামী বছরে বিয়ে করতে পারেন বলে শোনা যাচ্ছে।

আগামী বছরের গোড়ায় বিয়ে করছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যও। তবে সম্ভাব্য বিয়ের তালিকায় সবচেয়ে বড় নাম দেব-রুক্মিণী। তাঁরা কবে বিয়ে করবেন, তা নিয়ে জল্পনার অন্ত নেই। দেবের ঘনিষ্ঠ মহলের বক্তব্য, আগামী জানুয়ারিতেই বিয়ের পরিকল্পনা তাঁদের। যদিও নায়ক মাঝেমধ্যেই বলে থাকেন, তিনি কাউকে না জানিয়ে একেবারে ঘনিষ্ঠ কয়েক জনের উপস্থিতিতে বিয়ে সেরে ফেলবেন। সেই কাজটা কি আগেই সারা হয়ে যায়নি? বাতাসে এমন খবরও কিন্তু ভাসে! 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন