Advertisement
০৪ অক্টোবর ২০২২
Srijit Mukherji

Srijit Mukherji-Sonu Nigam: সৃজিত-সোনুর ‘চতুষ্কোণ’! সঙ্গী হলেন কারা?

সৃজিতের সঙ্গে সোনুর সখ্য নতুন নয়। একাধিক বার জুটি বেঁধেছেন গায়ক-পরিচালক। ২০১৩ সালে সৃজিতের ‘মিশর রহস্য’ ছবিতে ‘হানি আলকাদির গান’ গেয়েছিলেন সোনু।

সৃজিত মুখোপাধ্যায় এবং সোনু নিগম।

সৃজিত মুখোপাধ্যায় এবং সোনু নিগম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ১৫:০০
Share: Save:

আড্ডারত সৃজিত মুখোপাধ্যায় এবং সোনু নিগম। সেই ছবি রবিবার ফেসবুকের দেওয়ালে পোস্ট করলেন পরিচালক।

ছবিতে সোনু এবং তাঁর স্ত্রী মধুরিমা নিগমের সঙ্গে দেখা যাচ্ছে সৃজিত এবং তাঁর স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলাকে। চার জনের পোশাকেই কম বেশি নীলের ছোঁয়া। মুখে উজ্জ্বল হাসি। ছবির সঙ্গে সৃজিত লিখেছেন, ‘প্রিয় সোনুর সঙ্গে স্মরণীয় সঙ্গীত, দারুণ আড্ডা এবং অসামান্য নৈশভোজ।’ তবে কবে এবং কে কার বাড়িতে অতিথি হয়েছিলেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি সৃজিত। ৩০ জুলাই ৪৮-এ পা দিলেন সোনু। অনুরাগীদের অনেকেই মনে করছেন, এই উপলক্ষেই আয়োজন হয়েছিল বিশেষ দাওয়াতের।

সৃজিতের সঙ্গে সোনুর সখ্য নতুন নয়। একাধিক বার জুটি বেঁধেছেন গায়ক-পরিচালক। ২০১৩ সালে সৃজিতের ‘মিশর রহস্য’ ছবিতে ‘হানি আলকাদির গান’ গেয়েছিলেন সোনু। আবার ২০১৯ সালে তাঁর ‘গুমনামি’ ছবিতে সোনুর কণ্ঠে শোনা গিয়েছিল ‘সুভাষজি’ গানটি।

সৃজিতের পোস্টের মন্তব্য বাক্সে তাঁদের ভালবাসা জানিয়েছেন অনেকে। কেউ কেউ আবার জানতে চেয়েছেন, সোনু এবং সৃজিত আবার একসঙ্গে কাজ করতে চলেছেন কি না। সব মিলিয়ে সৃজিত-মিথিলা-সোনু-মধুরিমা ‘চতুষ্কোণ’-কে দেখে উচ্ছ্বসিত নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.