Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

X=Prem: শ্যুট শুরু ‘এক্স ইক্যুয়ালস টু প্রেম’-এর, ‘নিউ নর্ম্যাল’ মহরতের নিজস্বী তুললেন সৃজিত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ জুন ২০২১ ১৭:২৩
মহরতের মুহূর্ত।

মহরতের মুহূর্ত।

নাম-বিতর্ক সঙ্গী করেই সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘এক্স ইক্যুয়ালস টু প্রেম’-এর মহরত হল মঙ্গলবার। সেই উপলক্ষে প্রযোজনা সংস্থা এসভিএফ-এর অফিস তারকাখচিত। পুজোয় উপস্থিত ছবির অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলী, প্রযোজনা সংস্থার সদস্য সহ পরিচালক স্বয়ং। পুজো করে, নারকেল ভেঙে, ক্ল্যাপস্টিকে শব্দ তুলে মহরত হয়। সেই মুহূর্ত মুঠোফোনে বন্দি করেছেন সৃজিত। নেটমাধ্যমে অনুরাগীদের সঙ্গে সেই ছবি ভাগ করে নেওয়ার পাশাপাশি সৃজিত লিখেছেন, ‘যাত্রা শুরু। নতুন ছবির নিউ নর্ম্যাল মহরত।’ গত সোমবার মুম্বই থেকে ফিরেছেন পরিচালক।

সৃজিতের আগামী ছবিতে একাধিক নতুন মুখ। অনিন্দ্য সেনগুপ্ত, শ্রুতি দাসের পাশাপাশি থাকছেন অর্জুন চক্রবর্তী, মধুরিমা বসাকের মতো জনপ্রিয় তারকা। যদিও দুই তারকাও এই ছবি দিয়েই প্রথম গাঁটছড়া বাঁধছেন সৃজিতের সঙ্গে। পরিচালকের ছবি ‘অতি উত্তম’-এর পরে আরও এক বার এই ছবির গানের দায়িত্ব সামলাবেন সপ্তক সানাই দাস।

Advertisement

নতুন ছবির নাম ঘোষণার পরেই সৃজিত যদিও জড়িয়ে পড়েছেন বিতর্কে। পোস্টার মুক্তির পরেই পরিচালকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন কণ্ঠশিল্পী শিলাজিৎ মজুমদার। আনন্দবাজার অনলাইনের কাছে তাঁর দাবি, ২১ বছর আগে একই নামে তাঁর একটি গানের অ্যালবাম বেরিয়েছিল। তাই নাম ব্যবহারের আগে তাঁর সঙ্গে এক বার কথা বলে নিতে পারতেন সৃজিত। জবাবে পরিচালক জানিয়েছেন, তিনি ফোন করেছিলেন। শিলাজিৎ সাড়া দেননি। তাঁর আরও বক্তব্য, সৌজন্যের খাতিরেই তিনি ফোন করছিলেন। অনুমতি নিতে নয়।

আরও পড়ুন

Advertisement