Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Ajay Devgn

RRR: ‘আরআরআর’-এ কেমন হবে আলিয়া-অজয়ের চরিত্র? ফাঁস করলেন রাজামৌলি

আলিয়া ভট্ট ও অজয়ের চরিত্র নিয়ে মুখ খুললেন পরিচালক এস এস রাজামৌলি। যা শুনে অনেকেই হতবাক!

আলিয়া এবং অজয়কে নিয়ে কথা বললেন রাজামৌলি।

আলিয়া এবং অজয়কে নিয়ে কথা বললেন রাজামৌলি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৮:২৮
Share: Save:

কোভিড পরিস্থিতিতে ছবির মুক্তি পিছোবে কি না, তা নিয়ে টানাপড়েন কেটেছে সদ্য। জানা গিয়েছে, নির্ধারিত দিনেই পর্দায় আসছে 'আরআরআর'। সে সবের মধ্যেই ছবিতে আলিয়া ভট্ট ও অজয়ের চরিত্র নিয়ে মুখ খুললেন পরিচালক এস এস রাজামৌলি। যা শুনে অনেকেই হতবাক!

ঝকঝকে প্রচার-ঝলকে ঝলমলে আলিয়া ভট্ট। এই প্রথম তামিল ছবিতে মহেশ ভট্টের কন্যা। অনুরাগীদের উত্তেজনা তুঙ্গে। 'আরআরআর'-এ তাঁর সঙ্গেই রয়েছেন বলিউডের আর এক বলিষ্ঠ অভিনেতা অজয় দেবগণ। কিন্তু জানেন কি ছবিতে দুই বলি তারকা থাকছেন কেমন চরিত্রে? সদ্য এক সাক্ষাৎকারে সেটাই ফাঁস করেছেন পরিচালক।

রাজামৌলি জানিয়েছেন, রামচরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এই ছবিতে দু'টি ক্যামেও চরিত্রে থাকছেন আলিয়া ও অজয়। তবে বলি তারকার ভক্তদেরও আশ্বস্ত করেছেন পরিচালক। জানিয়েছেন, অতিথিশিল্পী হিসেব পর্দায় এলেও কাহিনিতে যথেষ্টই গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন আলিয়া ও অজয়। কিছু ক্ষেত্রে হয়তো বা নায়কের চেয়েও বেশি। রাজামৌলির ব্যাখ্যা, পর্দায় দুই নায়কের মধ্যে সমানে সমানে যুগলবন্দি বজায় রাখবে আলিয়ার 'সীতা' চরিত্রটি। অন্য দিকে অজয়ের চরিত্রকে এ ছবির প্রাণ বলেই তকমা দিচ্ছেন পরিচালক। সেই সঙ্গেই তাঁর আশ্বাসবাণী, অনুরাগীরা ঠকবেন না! রাজামৌলির বক্তব্য, বাজেট মাথায় রেখে নয়, বরং সবচেয়ে মানানসই হিসেবেই আলিয়া ও অজয়কে ওই দু'টি চরিত্রে বাছাই করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgn Alia Bhatt SS Rajamouli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE