গোটা সিনেমায় একটি বিশেষ অ্যাকশন সিকোয়েন্স। আর তার বাজেট নাকি ৪৫ কোটি টাকা! কোন ছবিতে এই বিপুল অঙ্কের টাকা খরচ হচ্ছে জানেন?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এস এস রাজামৌলির পরের ছবি ‘আরআরআর’-এ একটি অ্যাকশন সিকোয়েন্স করতে নাকি ৪৫ কোটি টাকা খরচ হবে। রাম চরণ, জেআর এনটিআরের নিয়ে হবে ওই বিশেষ দৃশ্যের শুটিং। প্রায় দু’হাজার শিল্পী এবং কলাকুশলী থাকবেন ওই দৃশ্যে।

এই ছবিতে বলিউড থেকে অভিনয় করবেন অজয় দেবগণ এবং আলিয়া ভট্ট। তবে প্রথমে আলিয়া নাকি এতটাই বেশি পারিশ্রমিক চেয়েছিলেন, তা দিতে পারবেন না বলে পিছিয়ে গিয়েছিলেন রাজামৌলি। পরে আলিয়ার চাহিদা মতো পারিশ্রমিক দিতে চাইলেও ডেটের সমস্যার জন্য নাকি রাজি হচ্ছিলেন না নায়িকা। সে কারণে আলিয়াকে ঘনিষ্ঠ মহলে অপেশাদার বলেও ব্যাখ্যা করেন পরিচালক। তবে শেষ পর্যন্ত নাকি এ ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন আলিয়া। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।  

দেখুন, বিনোদনের নানা কুইজ

এর আগে রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’ সিরিজ প্রবল জনপ্রিয় হয়েছিল। ২০১৫-এ মুক্তিপ্রাপ্ত ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর বাজেট ছিল আনুমানিক ১৮০ কোটি টাকা। ২০১৭-এ মুক্তিপ্রাপ্ত ‘বাহুবলী ২: দ্য কনক্লুশান’-এর আনুমানিক বাজেট ছিল ২৫০ কোটি টাকা। অর্থাত্ রাজামৌলির ছবির বাজেট বরাবরই বেশি থাকে। তবে একটা মাত্র অ্যাকশন সিকোয়েন্সের ৪৫ কোটি টাকা বাজেট সম্ভবত ইন্ডাস্ট্রিতে রেকর্ড বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।  

আরও পড়ুন, কপিলের চেহারা জিনগত ভাবেই আলাদা, অনুকরণ করা কঠিন: রণবীর

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ। )

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।