Advertisement
০৩ মে ২০২৪
Bangla Medium

শেষ হচ্ছে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়াল, মন খারাপ নাকি নীলের?

নীল ভট্টাচার্য এবং তিয়াসা রায় জুটির নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’ শেষ হচ্ছে মাত্র কয়েক সপ্তাহে। পুজোর আগে কি মন খারাপ হচ্ছে নায়কের?

Star Jalsha serial Bangla Medium serial going to end soon

‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৬:১৫
Share: Save:

পুজোর আগেই শেষ হচ্ছে ‘বাংলা মিডিয়াম’। গত বছর নভেম্বর মাস থেকে শুরু হয়েছিল তিয়াসা রায় এবং নীল ভট্টাচার্যের নতুন সিরিয়াল। ‘কৃষ্ণকলি’ শেষ হওয়ার পর এই জুটি নিয়ে দর্শক মহলে কৌতূহল ছিল বিপুল। তাই ইন্দিরা এবং বিক্রম জুটি নিয়ে উত্তেজিত ছিলেন অনেকেই। কিন্তু ৩০০ পর্ব শেষ হতে না হতেই শেষ হচ্ছে এই গল্প। ইদানীং অবশ্য খুব কম দিনেই শেষ হচ্ছে সিরিয়ালগুলি। কোনও গল্পের মেয়াদ তিন মাস, তো কোনও গল্পের সময়সীমা আট মাস। আনন্দবাজার অনলাইনকে নীল বললেন, “ঠিকই আছে। ৩০০ পর্ব অবধি সম্প্রচারিত হয়েছে। এখন সেটাই বড় ব্যাপার। প্রতিটা গল্পই একটা নির্দিষ্ট সময়ে শেষ করা উচিত। আমাদেরটাও তা-ই হচ্ছে।”

শুরুর দিন থেকে টিআরপি তালিকায় সে ভাবে দেখা যায়নি ‘বাংলা মিডিয়াম’-এর নাম। তবে শেষ কয়েক সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম দশে নিজেদের জায়গা করে নেয় এই সিরিয়াল। এত তাড়াতাড়ি যে সিরিয়ালটি শেষ হয়ে যাচ্ছে, মনখারাপ লাগছে নাকি নায়কের? এ প্রসঙ্গে নীল আনন্দবাজার অনলাইনকে বলেন, “যে কোনও কাজই তা তাড়াতাড়ি শেষ হোক, কিংবা অনেক দিন সম্প্রচারিত হওয়ার পর শেষ হোক, সবেতেই মনখারাপ হয়। কিন্তু যে ভাবে আমাদের গল্পটা শেষ হচ্ছে, তাতে আমি খুশি।” পুজোর আগেই শেষ হয়ে যাবে সিরিয়ালের শুটিং। সম্ভবত পুজোর পরেই শেষ পর্বের সম্প্রচার হবে।

সিরিয়ালের পাশাপাশি নায়ক নিজের ব্যবসাও শুরু করেছেন কিছু দিন আগে। তিনি জানালেন, এর পর বেশ কিছু ওয়েব সিরিজ় এবং সিনেমায় সই করেছেন। আগামী দিনে কি তবে তাঁকে আবার দেখা যাবে ছোট পর্দায়? তা অবশ্য ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE