Advertisement
০৪ মে ২০২৪
Jagaddhatri

বহু দিন পর ‘অনুরাগের ছোঁয়া’কে টপকে প্রথম স্থানে ‘জগদ্ধাত্রী’, কী বললেন সিরিয়ালের নায়িকা?

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার হলেই হাজির হয় টিআরপি তালিকা। এই সপ্তাহে সেই তালিকায় উল্টে গেল পাশা। প্রথমে উঠে এল ‘জগদ্ধাত্রী’।

Star Jalsha Serial Jagaddhatri actress Ankita Mallick shares her thought after becoming first in TRP competition

প্রথম হয়ে কী উপলব্ধি পর্দার জগদ্ধাত্রীর? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৮:২০
Share: Save:

বহু দিন পরে হারানো সিংহাসন ফিরে পেল ‘জগদ্ধাত্রী’। শেষ কয়েক মাস ধরে টিআরপি তালিকায় এক নম্বরে ছিল ‘অনুরাগের ছোঁয়া’। আর প্রতি সপ্তাহে দ্বিতীয় স্থানেই দেখা যেত ‘জগদ্ধাত্রী’র নাম। এই সপ্তাহে পাশা উল্টে গেল। দ্বিতীয় স্থানে নেমে এল দীপা-সূর্যর গল্প। হারানো সিংহাসন ফিরে উচ্ছ্বসিত সিরিয়ালের নায়িকা ‘জগদ্ধাত্রী’ ওরফে অঙ্কিতা মল্লিকা।

আনন্দবাজার অনলাইনকে অঙ্কিতা জানালেন তিনি এই নম্বর দেখে সত্যিই ভীষণ খুশি। অনেক দিন পরে আবারও হারানো জায়গা ফিরে পেয়ে খুব খুশি। অভিনেত্রী বলেন, “প্রথম হলে সবারই আনন্দ হয়। মাঝে বেশ কিছু দিন আমরা দ্বিতীয় স্থানে ছিলাম। তখন যে অখুশি ছিলাম তা নয়। তবে প্রথম হয়ে আর একটু বেশি খুশি এটা ঠিক।”

এক দিকে, সূর্য দীপা আর অন্য দিকে, জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু। হাড্ডাহাড্ডি লড়াই জমে উঠেছে। যদিও এমন কোনও লড়াই যেতে নারাজ অঙ্কিতা। তিনি বলেন, “নানা কোনও লড়াইয়ে যেতে চাই না আমরা। তবে একটা সুস্থ প্রতিযোগিতা সব সময়ই ভাল। একটানা প্রথম এক জন হতে থাকলে মজাটাই নষ্ট হয়ে যায়। কখনও আমরা প্রথম হব, কখনও বা অন্য কেউ। তবেই তো আনন্দ থাকবে।”

এই মুহূর্তে মুখোপাধ্যায় পরিবারে সবাই ব্যস্ত বাড়ির মেয়ের বিয়ে নিয়ে। বৌদি হিসাবে জগদ্ধাত্রীরও বেশ কিছু দায়িত্ব রয়েছে। পাত্র পক্ষের বাড়ি থেকে আসা তত্ত্বকে কেন্দ্র করে নতুন সমস্যার শুরু হয়েছে মুখোপাধ্যায় পরিবারে। অনেকেই ভুলও বুঝছেন জগদ্ধাত্রীকে। এর পর গল্পের মোড় কোন দিকে ঘোরে সেটা জানার অপেক্ষাতেই দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE