Advertisement
২২ জুন ২০২৪
Hiya Dey

ভবিষ্যতের স্বামীর জন্য কী লিখল ‘পটলকুমার গানওয়ালা’ সিরিয়ালের পটল ওরফে হিয়া?

অভিনেত্রী হিয়া দে মাঝেমাঝেই ইনস্টাগ্রামে কিছু না কিছু পোস্ট করতে থাকে। কখনও ছবি তো কখনও রিল ভিডিয়ো। এ বার নিজের স্বামীর উদ্দেশে বিশেষ লেখা লিখল হিয়া।

Hiya Dey

পর্দার পটল কুমার ওরফে হিয়া দে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৭:০০
Share: Save:

সে যা-ই পোস্ট করুক না কেন, কোনও না কোনও কারণে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। স্কুলের গণ্ডি পার হয়নি, কিন্তু এর মধ্যেই বিভিন্ন কারণে কটু মন্তব্য শুনতে হয়েছে অভিনেত্রী হিয়া দে-কে। এখনও ইন্ডাস্ট্রিতে তার পরিচয় ‘পটল কুমার’ নামেই। আট বছর আগে ‘পটলকুমার গানওয়ালা’ সিরিয়ালের মাধ্যমে দর্শকের নজরে আসে হিয়া। তার পর অবশ্য অনেক দিন হয়ে গেল ছোট পর্দা থেকে দূরে রয়েছে সে। অভিনয়ে না দেখা গেলেও ইনস্টাগ্রামে সে বেশ সক্রিয়।

দু’দিন আগে একটি ভিডিয়ো পোস্ট করেছিল সে। আলো-আঁধারি পরিবেশ। শুধু দেখা যাচ্ছে হলুদ টি-শার্ট পরা হিয়াকে। নিজের লেখা ইংরেজি কবিতাই পাঠ করল সে। কার জন্য এই কবিতা লিখেছে সে? সেখানেই রয়েছে টুইস্ট। ভিডিয়োটি পোস্ট করে হিয়া লিখেছে, “ভবিষ্যতে আমার যে স্বামী হবে এই কবিতাটা তার উদ্দেশে। নিজের লেখা কবিতা কখনও প্রকাশ্যে আনব না ভেবেছিলাম। কিন্তু অবশেষে মনের পরিবর্তন হল।”

এর আগে কখনও নিজের বৌ সাজের ছবি পোস্ট করেছে হিয়া। কখনও আবার পোস্ট করেছে সাদা ফ্রক পরা কোনও ভিডিয়ো। স্কুলের গণ্ডি না পার করে তার এই সব পোস্ট ঘিরে তৈরি হয়েছিল অনেক ধরনের প্রশ্ন। কেউ লিখেছিলেন, “এত ছোট বয়সে এই সব ভিডিয়ো দিতে লজ্জা করে না?” আবার বৌ- এর বেশে হিয়ার ছবি দেখে কেউ মন্তব্য করেছিল, “ও মা স্কুল শেষ হয়নি, এর মধ্যেই বিয়ে সেরে নিলে?”

তবে এই সব মন্তব্যে কান দিতে নারাজ হিয়া। আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেছিল, “আমি কখনও কোনও মন্তব্য পড়ি না। আর এই ধরনের বক্তব্যকে গুরুত্বই দিতে চাই না। মানুষের কাজই হল কথা বলা। এত গুরুত্ব দিলে নিজের কাজ করতে পারব না।” ভবিষ্যতে অভিনেত্রীই হতে চায় সে। তবে অভিনয়ের পাশাপাশি ব্যবসার দিকেও ঝোঁক রয়েছে তার। ঠিক মতো টাকা জমাতে পারলে নিজস্ব প্রযোজনা সংস্থা খোলার কথাও ভেবেছে। প্রযোজক হয়ে ভাল সিনেমা তৈরির স্বপ্ন দেখে হিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hiya Dey Bengali Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE