Advertisement
০৩ মে ২০২৪
Subhashree Ganguly Baby Shower

মুম্বই থেকে ফিরতেই শুভশ্রীর সাধের অনুষ্ঠান, তবে প্রথম বারের চেয়ে এ বার যেন একদম আলাদা

হাতে বাকি মাত্র তিন মাস। এর মাঝেই কাজে মুম্বই গিয়েছিলেন অভিনেত্রী। ফিরতেই ঘরোয়া ভাবে হল নায়িকার সাধের অনুষ্ঠান।

Subhashree Ganguly celebrates her baby shower with raj Chakraborty and her family

শ্বশুরবাড়ির ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে ঘরোয়া ভাবেই হল নায়িকার সাধভক্ষণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫৬
Share: Save:

ডিসেম্বর মাসেই চক্রবর্তী পরিবারে আসতে চলছে নতুন অতিথি। হাতে বাকি মাত্র তিন মাস। তার আগে ঘরোয়া ভাবেই সাধের অনুষ্ঠান হল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। শুভশ্রীর বাবা-মা স্বামী ও শ্বশুরবাড়ির ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে ঘরোয়া ভাবেই হল নায়িকার সাধভক্ষণ। প্রথম সন্তান ইউভানের সময় হলুদ শাড়ি পরেই সাধ খেতে দেখা গিয়েছিল নায়িকাকে। এ বার অবশ্য চিরাচরিত নিয়ম ভেঙে কুর্তিতে সেজে উঠলেন হবু মা। তবে কী কী খেলেন, কি আয়োজন হয়েছিল এই অনুষ্ঠানে সে ছবি অবশ্য সমাজমাধ্যমের পাতায় তুলে ধরেননি তাঁরা। হয়তো এ বার খানিকটা ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখাই প্রাধান্য পাচ্ছে তারকা দম্পতির কাছে!

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রীর স্বামী রাজ চক্রবর্তী বলেন, ‘‘আমরা ব্যক্তিগত স্তরে কী খেলাম, কী করলাম সেটা সমাজমাধ্যমে তুলে ধরতে চাই না। কোথাও বলতেও চাই না। ছবি দিয়েছি যতটুকু প্রয়োজন।’’ যদিও ইউভানের সময় বেশ ঘটা করেই সব কিছু আয়োজন করেছিলেন রাজ-শুভশ্রী। সেই ছবিও তুলে ধরেন সমাজমাধ্যমের পাতায়। তবে এ বার যেন খানিকটা রাখঢাকেই স্বচ্ছন্দ বোধ করেছেন তাঁরা। দিন কয়েক আগেই একটি বিজ্ঞাপনের কাজে মুম্বই গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে ফিরতে সাধের আয়োজন। এই মুহূর্তে তেমন কোনও ছবির কাজ হাতে নিচ্ছেন না অভিনেত্রী। সৃজিত মুখোপাধ্যায়ের পুজোর ছবি ‘দশম অবতার’-এ অভিনয় করার কথা ছিল নায়িকার। কিন্তু শারীরিক অবস্থার কারণে সরে এসেছিলেন ছবি থেকে। এ বার অপেক্ষা তিন থেকে চার হওয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE