Advertisement
০২ মে ২০২৪
Raj-Subhashree

রাজের জন্মদিন, নিজেদের বিশেষ মুহূর্তের ভিডিয়ো পোস্ট করে খোলা চিঠি লিখলেন শুভশ্রী

রাজের জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় স্বামীকে ভালবাসা উজাড় করে দিলেন শুভশ্রী। রাজকে নিয়ে লিখলেন মনের কথাও।

Subhashree Ganguly posted a special video on social media on raj chakraborty’s Birthday

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫২
Share: Save:

বুধবার, ২১ ফেব্রুয়ারি পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। ৪৯ বছরে পা রাখলেন ব্যারাকপুরের বিধায়ক। দুই ছেলেমেয়েকে নিয়ে ভরা সংসার রাজ-শুভশ্রীর। খুনসুটি, আদর আর ভালবাসায় মোড়া নায়িকা-পরিচালকের দাম্পত্য। শুভশ্রীকে যেমন আগলে রাখেন রাজ, তেমনই শুভশ্রীও রাজকে ভালবাসায় ভরিয়ে দেন। রাজের জন্মদিনে বিয়ের পর থেকে সন্তান হওয়া পর্যন্ত প্রতিটি মুহূর্তের কোলাজ করা একটি ভিডিয়ো পোস্ট করলেন শুভশ্রী। ভালবাসা উজাড় করে দিলেন রাজকে।

ভিডিয়ো পোস্ট করে শুভশ্রী লিখলেন, ‘‘আমার স্নোম্যান, সুপারম্যান, স্পাইডার-ম্যান, ব্যাটম্যান এবং সবচেয়ে ভাল এক জন মানুষ। আমি তোমায় সবচেয়ে বেশি ভালবাসি। শুভ জন্মদিন।’’

শুভশ্রীর পোস্ট করা ভিডিয়োয় রাজ-শুভশ্রীর একসঙ্গে কাটানো অন্যতম প্রিয় মুহূর্তগুলি ধরা হয়েছে। আংটিবদলের দিন থেকে বিয়ে, মধুচন্দ্রিমা যাপন থেকে ছেলে ইউভানের জন্ম— জীবনের বিশেষ বিশেষ দিনগুলিকে এক জায়গায় করেছেন শুভশ্রী। আবার নিজেদের একান্ত সময় কাটানোর কিছু ছবিও রয়েছে তাতে। স্ত্রীর কাছ থেকে এমন উপহার পেয়ে যে খুশি হবেন রাজ, সেটা আর বলার অপেক্ষা থাকে না।

রাজ-শুভশ্রী এমনিতে দু’জনেই বেশ হুজুগে। আনন্দ-উদ্‌যাপন করতে ভালবাসেন। শুভশ্রীর সাধের অনুষ্ঠান হোক কিংবা ইউভানের জন্মদিন— চক্রবর্তী বাড়িতে সব অনুষ্ঠানই বেশ জাঁকজমক করে পালন করা হয়। রাজের জন্মদিনে শুভশ্রী কী পরিকল্পনা করেছেন, সেটা অবশ্য এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE