Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Subhashree Ganguly

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে শুভশ্রী? কী বললেন নায়িকা?

শুভশ্রী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে, এমন খবর দ্রুত ছড়িয়েছে নেটমাধ্যমে। এই গুজব থামাতে শুভশ্রী নিজেই নেটমাধ্যমে মুখ খুলেছেন।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১৩:০০
Share: Save:

শুভশ্রী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে, এমন খবর দ্রুত ছড়িয়েছে নেটমাধ্যমে। এই গুজব থামাতে শুভশ্রী নিজেই নেটমাধ্যমে মুখ খুলেছেন। তিনি লিখেছেন, 'সব দিকে রটিয়ে দেওয়া হচ্ছে আমি নাকি হাসপাতালে। কেউ এই খবর বিশ্বাস করবেন না। আমি ভাল আছি। কয়েকদিনের মধ্যে আমার করোনা সেরেও যাবে'। শুভশ্রী জানান তিনি বাড়িতেই নিভৃতবাসে আছেন। সাবধানে আছেন। রাজ ছেলেকে সামলাচ্ছেন। তাঁর বাড়িতে সকলে সুস্থ আছেন। নিজের বাড়ির সঙ্গে সঙ্গে সকলকেই শুভশ্রী সাবধানে থাকতে অনুরোধ করেছেন।

গত ২০ এপ্রিল শুভশ্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তার পরেই ছেলে ইউভানকে সরিয়ে নেওয়া হয় তাঁর থেকে। বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন অভিনেত্রী। অন্য দিকে, নির্বাচনের প্রচার সেরে বাড়িতে ফিরে গিয়েছেন রাজ। আপাতত ইউভানকে দেখাশোনা করছেন পরিচালক। শুভশ্রীও নেটমাধ্যমে একাধিক পোস্টের সাহায্যে নিজের স্বাস্থ্যের খবর দিচ্ছেন অনুরাগীদের।

রাজের সঙ্গে নির্বাচনী প্রচারে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। এমনটাই দাবি করেছিল নেটাগরিকদের একাংশ। নেটমাধ্যমেই মাতৃত্বের পাঠ পড়ানো হয়েছিল শুভশ্রীকে। তবে সে সব মন্তব্যকে পাত্তা না দিয়েই চার দেওয়ালের ঘেরাটোপে সুস্থ হওয়ার দিন গুনছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Subhashree Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE