Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Govinda

কতটা কঠিন গোবিন্দর সঙ্গে দাম্পত্য? মুখ খুললেন সুনীতা

তারকার স্ত্রী হলেও কোনও রকম জাঁকজমক ছাড়াই শুধুমাত্র সন্তানদের দেখাশোনা করে কেটেছে সুনীতার যৌবন।

গোবিন্দ-সুনীতা।

গোবিন্দ-সুনীতা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১২:২৭
Share: Save:

১৫ বছর বয়সে গোবিন্দর প্রেমে পড়েছিলেন সুনীতা আহুজা। তখন লাইট-ক্যামেরা-অ্যাকশনের হাঁকডাক ছিল না অভিনেতার জীবনে। বছর তিনেক পর অষ্টাদশী সুনীতা সাত পাকে বাঁধা পড়লেন গোবিন্দর সঙ্গে। অভিনেতা তখন সাফল্যের শিখরে। দিনে পাঁচ-পাঁচটি শ্যুট সারছেন। সময় নেই নববধূর জন্য। মন নেই সংসারে।

কতটা কঠিন ছিল একজন তারকার সঙ্গে ঘর বাঁধা?

সুনীতা মনে করেন, একজন অভিনেতার স্ত্রী হওয়া সহজ নয়। তবে জীবনের সব ওঠাপড়ায় একে অপরের সঙ্গে থাকার অঙ্গীকার করেছিলেন তাঁরা। তাই বিবাহবিচ্ছেদের ভাবনাটুকুও মনে আনেননি কেউই। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে সুনীতা বলেন, “আমি এবং গোবিন্দ ৩৬ বছর ধরে বিবাহিত। আমাদের ভালবাসা খুবই মজবুত। আমাদের বিবাহবিচ্ছেদ হবে না। আমার মা-বাবা আমাকে এই শিক্ষা দেননি। তাঁরা বলেছেন, শুধুমাত্র মৃত্যুর পরেই আমি আমার স্বামীর ঘর ত্যাগ করতে পারব।”

তারকার স্ত্রী হলেও কোনও রকম জাঁক জমক ছাড়াই শুধুমাত্র সন্তানদের দেখাশোনা করে কেটেছে সুনীতার যৌবন। কিন্তু সময় বদলেছে। অতীতের না পাওয়াগুলিকে বর্তমানে সুদে আসলে বুঝে নিচ্ছেন সুনীতা। সব দায়িত্ব সেরে এখন মনের সুখে ঘুরছেন তিনি।তবে ঘুরতে আর পার্টি করতে ভালবাসা স্ত্রীর বিপরীত মেরুতে অবস্থান গোবিন্দর। সুনীতা জানিয়েছেন, পরিবারের জন্য, পরিবারকে নিয়েই থাকতে ভালবাসেন গোবিন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Govinda Sunita Ahuja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE