Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

রাজের শুটিং সেটে হঠাত্ হাজির শুভশ্রী, তার পর...

এই মুহূর্তে অরুণাচল প্রদেশে ‘অ্যাডভেঞ্চারস্ অফ জোজো’র শুটিংয়ে ব্যস্ত রাজ। হঠাত্ই সেখানে সারপ্রাইজ ভিজিটে পৌঁছলেন শুভশ্রী।

নিজস্ব প্রতিবেদন
১৪ জুন ২০১৮ ১৩:৪৬
এই ছবিটি শেয়ার করেছেন রাজ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

এই ছবিটি শেয়ার করেছেন রাজ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মাত্র এক মাস তাঁদের বিয়ের বয়স। কাজে ফিরেছেন দু’জনেই। কিন্তু তবুও একে অপরকে কাছ ছাড়া করতে চাইছেন না একেবারেই। তাঁরা অর্থাত্ পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়

এই মুহূর্তে অরুণাচল প্রদেশে ‘অ্যাডভেঞ্চারস্ অফ জোজো’র শুটিংয়ে ব্যস্ত রাজ। হঠাত্ই সেখানে সারপ্রাইজ ভিজিটে পৌঁছলেন শুভশ্রী। আর তার পর? মুহূর্তরা ফ্রেমবন্দি হল। শুভশ্রীর হঠাত্ হাজির হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ।

পিছিয়ে নেই শুভশ্রীও। শুটিংয়ের অবসরে রাজের সঙ্গে একান্ত মুহূর্তের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘যা কিছু আমি কখনও করিনি, সেই সব তোমার সঙ্গে করতে চাই।’ শুটিং সেটেও যে টলি মহলের এই নয়া কাপলের প্রেম জমে উঠেছে তা বোঝা যাচ্ছে।

Advertisement

রাজ নতুন ছবির কাজ শুরু করে দিলেও শুভশ্রী এখনও শুটিং ফ্লোরে ফেরেননি। দিন কয়েকের মধ্যেই হয়তো নতুন ছবির সুখবর শোনাবেন নায়িকা। ’ ❤️ (_)

’ ❤️

(_)


রাজ নতুন ছবির কাজ শুরু করে দিলেও শুভশ্রী এখনও শুটিং ফ্লোরে ফেরেননি। দিন কয়েকের মধ্যেই হয়তো নতুন ছবির সুখবর শোনাবেন নায়িকা। ’ ❤️



Tags:
Subhasree Subhasree Gangulyশুভশ্রী Tollywood Celebritiesরাজ চক্রবর্তী Raj Chakraborty Instagram

আরও পড়ুন

Advertisement