Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sudipa Chatterjee

Sudipa Chatterjee: ছোট্ট মাথায় অনেক চাপ? দুশ্চিন্তা কমাতে মাথা মাসাজ করাল আদিদেব!

নেটমাধ্যম বলছে, শুধু মাথা মাসাজ করিয়েই থামেনি আদিদেব। সেই আরাম তারিয়ে তারিয়ে উপভোগও করেছে।

সুদীপার সঙ্গে আদিদেব।

সুদীপার সঙ্গে আদিদেব।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ১৬:১১
Share: Save:

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আড়াই বছরে পা রেখেছে অগ্নিদেব-সুদীপা চট্টোপাধ্যায়ের ছোট ছেলে আদিদেব চট্টোপাধ্যায়। বাড়ির সরস্বতী পুজোয় দাদা আকাশের কোলে বসে হাতেখড়িও হয়েছে তার। বৃহস্পতিবার সুদীপার ভাগ করে নেওয়া একটি ভিডিয়ো বলছে, ফেব্রুয়ারি থেকে জুন মাত্র এই ক’মাসের মধ্যে আদিদেব যেন অনেকটাই বড় হয়ে গিয়েছে। তার মাথাতেও ইদানিং হাজার চিন্তা। তাই বড়দের মতো মাসাজ করে মাথা ঠাণ্ডা রাখতে হচ্ছে তাকেও!

নেটমাধ্যম বলছে, শুধু মাথা মাসাজ করিয়েই থামেনি আদিদেব। সেই আরাম তারিয়ে তারিয়ে উপভোগও করেছে। আরামের চোটে চোখ বুঁজে এসেছে তার। মুখ ভরা হাসি। রিল ভিডিয়ো আরও জীবন্ত করতে নেপথ্যে বেজেছে ‘প্যায়াসা’ ছবির বিখ্যাত গান ‘শর যো তেরা চকরায়ে’। আদিদেবের সেই ভঙ্গি দেখে কাত ১৪ হাজার নেটাগরিক। হিট সুদীপার ছেলের সম্ভবত প্রথম এই রিল ভিডিয়ো। সবাই এক বাক্যে স্বীকার করেছেন, ‘খুদের আরাম উপভোগের কায়দা দেখার মতো।’ অনেকে বলেছেন, আদিদেবের মাথা মাসাজ দেখে তাঁদেরও এ ভাবেই আরাম নিতে ইচ্ছে করছে! কারওর কারওর দাবি, যিনি ওর মাথা মাসাজ করে দিয়েছেন তিনি আদিদেবের থেকেও বেশি মজা পেয়েছেন।

গত বছর সুপারহিট ছবি ‘চোরি চোরি চুপকে চুপকে’-র জনপ্রিয় গান ‘দেখনেওয়ালো নে ক্যয়া ক্যয়া নেহি দেখা হোগা...’-র সঙ্গে লিপ সিঙ্কিং করে তাক লাগিয়েছিলেন সুদীপা। আনন্দবাজার ডিজিটালকে সেই সময় জানিয়েছিলেন, ‘‘আকাশের বন্ধুরা দেখি রিল ভিডিয়ো বানায়। আমাকেও অনেক বার বলেছে, তুমিও এ রকম কিছু কর। অনেক ভাবনার পর তাই বানানোর চেষ্টা করলাম।’’ সুদীপার রিল ভিডিয়ো ভালই সাড়া ফেলেছিল। তা হলে কি মায়ের মতো ছেলেরও এ বার রিল ভিডিয়োয় হাতেখড়ি হল?

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Sudipa Chatterjee Adidev Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE