Advertisement
২৯ নভেম্বর ২০২২
Sudipa Chatterjee

Sudipa Chatterjee: সুদীপার ফেসবুক স্টোরিতে নগ্ন ছবি! ফেসবুক হ্যাকড না চক্রান্তের শিকার?

সুদীপার জিজ্ঞাসা, আমি কি কোনও চক্রান্তের শিকার? সেটাও বুঝতে পারছি না!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ২৩:১২
Share: Save:

দিন কয়েক আগে অঙ্কুশ হাজরার সঙ্গে ছবি দিয়ে শুনতে হয়েছিল, ইনি কি নতুন স্বামী? শাড়ি, গয়না নিয়ে কটূক্তি লেগেই রয়েছে। বিরক্ত সুদীপা চট্টোপাধ্যায় ‘অশিক্ষিত’ শব্দটি ব্যবহার করতেই আগুনে ঘৃতাহুতি! অনুরাগীদের একাংশের ক্ষোভ, ক্রমশ উদ্ধত হয়ে উঠছেন জি বাংলার ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা! সেই বিতর্ক ফুরনোর আগেই নতুন চর্চা। শুক্রবার সকাল থেকে অগ্নিদেব চট্টোপাধ্যায় ঘরনির ফেসবুক স্টোরিতে একাধিক নগ্ন নারীর ছবি পোস্ট! রয়েছে নারীর গোপন অঙ্গের ছবিও।

সে সব দেখে থতমত তাঁর অনুরাগীরাই। বিরক্তি প্রকাশ করলেও কখনও এই ধরনের ছবি পোস্ট করেন না তিনি। বেলা বাড়তে ফেসবুকেই তাঁকে সজাগ করেন বহু জন। তখনই টনক নড়ে সুদীপার। ফেসবুক খুলে চক্ষুস্থির তাঁর। তড়িঘড়ি তিনি এবং অগ্নিদেব পোস্ট দিয়ে জানান, সুদীপার পেজ হ্যাক করা হয়েছে। আগামী কোনও পোস্টে যেন কেউ কোনও মন্তব্য না করেন। সুদীপা পোস্ট করছেন, এ রকমও যেন কেউ না ভাবেন। ইতিমধ্যেই সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ জানিয়েছেন চট্টোপাধ্যায় দম্পতি।

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করতেই ভেঙে পড়েন সঞ্চালিকা। সুদীপার কথায়, ‘‘ছবিগুলো দেখে আমিই লজ্জায় গুটিয়ে যাচ্ছি। কোনও নারী কি পারে এ ভাবে নারী সমাজকে কলঙ্কিত করতে!’’ একই সঙ্গে এও জানিয়েছেন, তিনি তাঁর পাতার নিয়ন্ত্রক ছিলেন। অপরাধী সুদীপাকে সেখান থেকে সরিয়ে পেজটি কব্জা করেছে। এবং তাঁর হয়ে কটূক্তি, অশ্লীল ছবি পোস্ট করছে। অভিনেত্রীর দাবি, হ্যাকড হওয়ার পরেই মেটা থেকে নাকি মেল পাঠিয়ে সতর্ক করা হয়েছিল তাঁকে। তিনি মেল খুলে পড়ার সময় পাননি। সেই সুযোগে অপরাধী একের পর এক অঘটন ঘটিয়ে চলেছে।

অঙ্কুশকে জড়িয়ে অশালীন মন্তব্য। তার দিন তিনেক পরেই অশ্লীল ছবি পোস্ট। সুদীপার জিজ্ঞাসা, ‘‘আমি কি কোনও চক্রান্তের শিকার? সেটাও বুঝতে পারছি না!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.