Advertisement
০৩ মে ২০২৪
Suhana Khan on Alia Bhatt

বলিউডে অভিষেকের আগেই সোজাসাপটা সুহানা, আলিয়ার অভিনয় নয়, কোন গুণে মজে শাহরুখ-কন্যা?

আলিয়ার অনুরাগী সংখ্যার তালিকায় যুক্ত হল সুহানার নাম। তবে আলিয়ার অভিনয় নয়, বরং অন্য কারণে অভিনেত্রীর গুণমুগ্ধ সুহানা, জানালেন শাহরুখ-কন্যা।

Suhana Khan Praises Alia Bhatt for repeating her wedding saree at National Awards

সুহানা-আলিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৫:২২
Share: Save:

এই মুহূর্তে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী আলিয়া ভট্ট। নতুন প্রজন্মের নায়িকা সারা আলি খান থেকে জাহ্নবী কপূর, অনন্যা পাণ্ডেদের অনুপ্রেরণা আলিয়া। মাত্র ১১ বছরের কমর্জীবনেই সাফল্যের চূড়ায় তিনি। এ বার আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ সুহানা খান। আর কটা দিন, তার পরেই ‘দি আর্চিজ’ সিরিজ়ের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটতে চলেছে শাহরুখ-কন্যার। এ বার আলিয়ার অনুরাগী সংখ্যায় যুক্ত হল সুহানার নাম। তবে আলিয়ার অভিনয় নয়, বরং অন্য যে কারণে অভিনেত্রীর গুণমুগ্ধ সুহানা সেটাই জানালেন।

৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মান পেয়েছেন আলিয়া। সে দিনের অনুষ্ঠানে সব থেকে বেশি নজর কেড়েছিল আলিয়ার শাড়ি। এমনিতেই যে কোনও অনুষ্ঠান বা পুরস্কার গ্রহণে লাখ লাখ টাকা খরচ করে ডিজ়াইনার পোশক পরেন অভিনেত্রীরা। তবে আলিয়া যেন একেবারেই ছকভাঙা। জীবনের এই বিশেষ মুহূর্তে নতুন পোশাক নয়, পরলেন নিজের বিয়ের শাড়িই। আলিয়া পথ দেখালেন, প্রতিটি অনুষ্ঠানের জন্য নিত্যনতুন পোশাক নয়, বরং পুরানো পোশাক ঘুরিয়ে-ফিরিয়ে ব্যবহার করুন। এত সফল এক জন অভিনেত্রী হয়েও প্রকৃতির কথা ভেবে আলিয়ার এই পদক্ষেপে খুশি সুহানা। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ-কন্যা। তিনি বলেন, ‘‘আলিয়া সত্যি অনবদ্য। জাতীয় পুরস্কারের মতো মঞ্চে নিজের পুরানো শাড়ি পরে এসে আলিয়া বুঝিয়ে দেন, আলিয়া ভট্ট পোশাক ঘুরিয়ে ফিরতে পরতে পারলে আমরাও পারি।’’ আলিয়ার সঙ্গে এমনিতেই শাহরুখের পরিবারের ভাল সম্পর্ক। সম্প্রতি আলিয়া-রণবীরের মেয়ে রাহার জন্মদিনেও উপহার নিয়ে যান সুহানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE