Advertisement
০৩ মার্চ ২০২৪
Rocky Rani Ki Prem Kahani Mulberry Mansion

‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র শুটিং হয়েছিল যে বাড়িতে, সেখানেই খুন এক প্রৌঢ়

‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে দেখা গিয়েছিল রণধাওয়া ম্যানসন। যেখানে গোটা পরিবার নিয়ে থাকতেন রণবীর সিংহ। এ বার সেই বাড়িতেই হল খুন।

‘রকি অউর রানি কি প্রেম কহানি’-এর শুটিং হয়েছিলে যে বাড়িতে সেখানেই খুন।

‘রকি অউর রানি কি প্রেম কহানি’-এর শুটিং হয়েছিলে যে বাড়িতে সেখানেই খুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৪:৪৯
Share: Save:

গ্রেটার নয়ডায় সেক্টের ওয়ানের প্রাসাদপোম বাড়ি। নাম গৌর মালবেরি ম্যানসন। এই বাড়িতেই থাকতেন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’র রণবীর সিংহের পরিবার। সেই সময় বাড়িটির নাম বদলে হয় রণধাওয়া ম্যানসন। কর্ণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেমকহানি’ ছবিতে গোটা পরিবার নিয়ে থাকত রকির পরিবার। জয়া বচ্চন, আলিয়া ভট্ট, ধর্মেন্দ্ররা যে বাড়িতে শুটিং করে গিয়েছেন, এ বার সেই বাড়িতেই খুন।

রাজপ্রাসাদের মতো বাড়ির সামনে বিরাট বাগান। বিশাল বিশাল ঘর, কাঁচের জানলা, সুসজ্জিত পর্দা, ঝাড়বাতি— কী নেই সেই বাড়িতে! ‘রকি অউর রানি কি প্রেমকহানি’ ছবি মুক্তির পর থেকে আলোচিত হয়েছে গৌর গ্রুপের এই বাড়িটিকে। এ বার সেই বাড়িতেই একটি বিয়ের অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হয়। আর সেখানেই খুন হলেন ৫৫ বছরের এক প্রৌঢ়। সেন্ট্রাল নয়ডার ডেপুটি কমিশনর অফ পুলিশ সুনীতি জানান, মৃত ব্যক্তির নাম অশোক যাদব। রবিবার থেকে গৌর মালবেরি ম্যানসনে বিয়েবাড়ির জন্য সাজো সাজো রব। সোমবার সকাল ৯.৩০টা নাগাদ গাজিয়াবাদ নিবাসী শেখর সোজা গুলি করে দেন অশোককে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। যানা যাচ্ছে, অশোক যিনি মার গিয়েছেন ও শেখর যিনি মেরেছেন— সম্পর্কে তাঁরা বেয়াই। অশোকের ছেলে ও শেখরের মেয়ের দাম্পত্য জীবন প্রায় ভাঙনের মুখে। সেই আক্রোশ থেকেই নাকি বেয়াইকে গুলি করেন শেখর।

পুলিশের তরফে জানা গিয়েছে, শেখর প্রায় দু’বার গুলি চালান অশোককে লক্ষ্য করে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। যানা যাচ্ছে, নিজের বন্দুক দিয়েই বেয়াইকে খুন করে পালিয়ে যান শেখর। এই মুহূর্তে ঘটনার তদন্তে নেমেছে নয়ডা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE