Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পর্দায় অভিষেক শাহরুখ কন্যার, ইনস্টাগ্রামে পোস্ট হল ফিল্মের পোস্টার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ অগস্ট ২০১৯ ২০:৫৪
মেয়ে সুহানার সঙ্গে কিং খান

মেয়ে সুহানার সঙ্গে কিং খান

বেশ কিছুদিন আগেই শাহরুখ কন্যা সুহানা কপূরের শ্যুটিংয়ের দৃশ্য ভাইরাল হয়েছিল নেট জুড়ে। নিজের কলেজের ক্যাম্পাসে শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছিল, তবে কি ফিল্মি দুনিয়ায় পাকাপাকি ভাবে পা রাখতে চলেছেন সুহানা?

সামনে এল আসল কারণ। বড় পর্দায় আপাতত না নামলেও এক শর্টফিল্মে দেখা যাবে তাঁকে। ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’। পরিচালনা করেছেন সুহানারই সহপাঠী থিয়োডর জিমেনো। ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ছবির পোস্টার দেখে স্পষ্টতই বোঝা যাচ্ছে যে, কেন্দ্রীয় চরিত্রেই রয়েছেন সুহানা। পরনে নীল ডেনিম এবং কালো ফুল হাতা শার্ট। ছিমছাম, অথচ চোখেমুখে ফুটে উঠেছে এক অদ্ভুত ব্যক্তিত্ব।

Advertisement

আরও পড়ুন: সেলফি তোলার পরেই সিক্সটি পারসেন্ট ফ্যান অভিনয় করার সুযোগ চায়: রোহন

ইংল্যান্ডের আরডিংলি কলেজ থেকে এই বছরের শুরুর দিকেই স্নাতক হন সুহানা। মেয়ের সংবর্ধনা অনুষ্ঠানে মুম্বই থেকে উড়ে গিয়েছিলেন সপত্নী শাহরুখ। টুইটারে মেয়ের সাফল্যে খুশি হয়ে পোস্টও করেছিলেন কিং খান। ছোট থেকেই বাবার মতো সুপার স্টার হওয়ার স্বপ্ন দেখেন সুহানা। তবে লেখাপড়া শেষ না করে বিনোদন জগতে পা রাখাকে কোনওদিনই সমর্থন করেননি শাহরুখ। আপাতত সুহানার পড়াশোনা শেষ। ফিল্মি জগৎকেই আপন করবেন নাকি আরও উচ্চশিক্ষার পথে পা বাড়াবেন শাহরুখ কন্যা? তা সময়ই বলবে।

আরও পড়ুন

Advertisement