Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Suhana Khan

Suhana-Agastya: খান এবং বচ্চন পরিবারে নতুন রসায়ন, নৈশভোজ সুহানা-অগস্ত্যর!

বলিউডে অভিষেক ঘটতে চলেছে সুহানা এবং অগস্ত্যর। ছবি মুক্তির আগেই লাইমলাইটে দুই তারকা সন্তান।

সুহানা এবং অগস্ত্য

সুহানা এবং অগস্ত্য

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৮:০৭
Share: Save:

জোয়া আখতারের ছবিতে হাতেখড়ি হচ্ছে শাহরুখ খানের কন্যা সুহানা খান, অভিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ-সহ একাধিক তারকা সন্তানের। জনপ্রিয় আমেরিকান কমিক স্ট্রিপ আর্চি-র দেশীয় পর্দা-সংস্করণ ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে।

একে তো তারকা বাবা-মা। সঙ্গে আবার বলিউডে অভিষেক। সুতরাং শহরের যে কোনাতেই তাঁরা থাকুন না কেন, পাপারৎজির ক্যামেরা তাঁদের ফ্রেমবন্দি করতে ছাড়ে না৷

এই তো দু'দিন আগে সহ-অভিনেতা অগস্ত্যর সঙ্গেই বেরিয়েছিলেন কফি খেতে৷ তাঁদের একসঙ্গে দেখেই শুরু ক্যামেরার ঝলকানি। সঙ্গে অবশ্য ছিলেন অগস্ত্যর মা শ্বেতা বচ্চন নন্দও।

বান্দ্রার এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন তাঁরা৷ কালো টপ আর নীল জিন্সে সুহানা যেন ঠিক পাশের বাড়ির মেয়েটি। ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন তাঁর। সেই অনুযায়ী বিদেশে পড়াশোনাও করে এসেছেন সুহানা৷

অবশেষে সেই স্বপ্নই সত্যি হতে চলেছে৷ নিজেকে এখন শুধুই পর্দায় দেখার অপেক্ষা৷ এই ছবিতে সুহানা, অগস্ত্য ছাড়াও দেখা যাবে বনি কপূরের ছোট মেয়ে খুশি কপূরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhana Khan Agastya Nanda Shweta Bachchan Nanda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE