Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Suhana Khan: দাদা আরিয়ান গ্রেফতারের পর প্রথম ইনস্টাগ্রাম পোস্ট সুহানার, কী বার্তা দিলেন বোন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ অক্টোবর ২০২১ ১০:১৭
আবরামের সঙ্গে আরিয়ান এবং সুহানা।

আবরামের সঙ্গে আরিয়ান এবং সুহানা।

শুক্রবার গৌরী খানের জন্মদিন। এ দিকে ছেলে আরিয়ান খান রয়েছেন জেল হেফাজতে। জামিন পাননি তিনি। এই পরিস্থিতিতে ‘মন্নত’-এ যে উদ্‌যাপনের আসর বসবে না, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু এই কঠিন সময়ে মাকে বিশেষ দিনের কথা মনে করিয়ে দিলেন সুহানা খান।

ইনস্টাগ্রামে শাহরুখ খান এবং গৌরীর অনেক বছর আগের একটি ছবি পোস্ট করেছেন সুহানা। সাদা কালো ছবিতে স্ত্রীকে জড়িয়ে রয়েছেন শাহরুখ। লেন্সের দিকে চোখ নেই। দু’জনের মুখেই হাসি। এই ছবি দিয়ে সুহানা লিখেছেন, ‘শুভ জন্মদিন মা।’

Advertisement

নেটমাধ্যমে বেশ সক্রিয় সুহানা। সেখানকার আদবকায়দাও তাঁর ভাল করে জানা। এই মুহূর্তে আরিয়ানকে কেন্দ্র করে যে নানা কটূক্তি ধেয়ে আসতে পারে, তা তিনি ভাল করেই জানেন। তাই গৌরীকে শুভেচ্ছা জানানোর পোস্টের মন্তব্য বাক্স তিনি বন্ধ করে রেখেছেন। অর্থাৎ কেউ সেখানে ইচ্ছে মতো মন্তব্য করতে পারবেন না।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই মানসিক ভাবে বিপর্যস্ত গৌরী। বৃহস্পতিবারও জামিন পাননি আরিয়ান। তবে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র দাবি মতো তাদের হেফাজতে রাখা হয়নি আরিয়ানকে। জেল হেফাজতে রাখার সঙ্গে সঙ্গেই তাঁর জামিনের জন্য জোর সওয়াল করেন আইনজীবী। শুক্রবার সকাল ১১টায় সেই মামলার শুনানি। জন্মদিনে আপাতত সে দিকেই তাকিয়ে গৌরী।

আরও পড়ুন

Advertisement