Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

জ্যাকলিনের সঙ্গে মদ্যপান করার স্মৃতি খুব মনে পড়ছে, জেল থেকে ছাড়া পেয়েই কী করবেন সুকেশ?

প্রেমিকার সঙ্গে বসে মদ্যপানের কথা বড্ড মনে পড়ছে সুকেশের। জেল থেকে বেরোতেই কী চমক দেবেন জ্যাকলিনকে, সে সবই পরিকল্পনা করা হয়ে গিয়েছে কনম্যানের।

জেল থেকে বেরোলেই জ্যাকলিনকে চমকে দেওয়ার প্রতিশ্রুতি সুকেশের।

জেল থেকে বেরোলেই জ্যাকলিনকে চমকে দেওয়ার প্রতিশ্রুতি সুকেশের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ২০:০৫
Share: Save:

গত দু’বছর ধরে জেলবন্দি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের চর্চিত প্রেমিক সুকেশ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপে অভিযুক্ত কনম্যান সুকেশ। জ্যাকলিনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। যার জেরে কম ঝঞ্ঝাট পোহাতে হয়নি অভিনেত্রীকে। প্রতারণাকাণ্ডের তদন্তের জেরে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ়কে। এই মুহূর্তে দিল্লির মাণ্ডোলি জেলে বন্দি সুকেশ। কিন্তু মনে পড়ে রয়েছে প্রেয়সীর কাছে। মাঝেমধ্যেই জেলে বসে জ্যাকলিনকে চিঠি লেখেন সুকেশ। এ দিকে ডিসেম্বর পড়তেই ফের জ্যাকলিনকে মনে পড়ছে সুকেশের। প্রেমিকার সঙ্গে বসে মদ্যপান বড্ড মনে পড়ছে সুকেশের। জেল থেকে বেরোতেই কী চমক দেবেন জ্যাকলিনকে, জানালেন সুকেশ।

সুকেশ জ্যাকলিনের সমাজমাধ্যমের পাতায় সাম্প্রতিক ছবি থেকে তাঁর কর্মজীবনের হালহকিকত— সব কিছুর খবর রাখেন। সম্প্রতি একটি পুরস্কার পান অভিনেত্রী। তার পর সুকেশে চিঠিতে লেখেন, ‘‘তুমি জানো না আমি কতটা খুশি তোমার জন্য। ভারতীয় সিনেমার অন্যতম সেরা অভিনেত্রী তুমি।’’ জ্যাকলিনের প্রশংসা করেই ক্ষান্ত হননি তিনি। জানিয়েছেন, জেল থেকে ছাড়া পেলেই হাঁটু মুড়ে বসে অভিনেত্রীকে বিয়ের জন্য প্রস্তাব দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE