Advertisement
১৬ জুন ২০২৪
Sukesh Chandrasekhar

লোকের টাকা নিয়ে নয়ছয়! জ্যাকলিন না কি নোরা, জন্মদিনে পাঁচ কোটি টাকা কাকে দিতে চান সুকেশ?

লোকের টাকা নিয়ে নয়ছয় করেছেন শিল্পপতি তথা অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের স্বপ্নের পুরুষ সুকেশ চন্দ্রশেখর। এ বার জেলে বসে জন্মদিনের পরিকল্পনা সেরে ফেললেন কনম্যান।

Sukesh Chandrasekhar wants to donate 5 crore 11 lakh rupees on his birthday

২০০ কোটির আর্থিক তছরুপে অভিযুক্ত সুকেশ জন্মদিনে দানধ্যান করার সিদ্ধান্ত। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৩:২৩
Share: Save:

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগে তিহাড় জেলে বন্দি রয়েছেন ‘কনম্যান’ সুকেশ। তবে গত বছর থেকেই তিনি শিরোনামে রয়েছেন ব্যক্তিগত সম্পর্কের জেরে। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সুকেশের সঙ্গে দুর্নীতিতে নাম জড়িয়েছে অভিনেত্রী নোরা ফতেহিরও। শোনা গিয়েছিল, এই দুই অভিনেত্রীর পিছনে কোটি কোটি টাকা খরচ করেছেন। জ্যাকলিন তো নিজমুখেই কবুল করেছেন সে কথা। এ বার সুকেশের নতুন ইচ্ছে। জন্মদিনেই বিলিয়ে দিন চান পাঁচ কোটি টাকা।

সম্প্রতি তিহাড় জেলের ডি জিকে এই মর্মে চিঠিও লেখেন সুকেশ। ২৫ মার্চ নিজের জন্মদিনে পাঁচ কোটি টাকা অনুদান দিতে চান আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত। কিন্তু এই ৫ কোটি ১১ লক্ষ টাকা কাকে দেবেন সুকেশ? জ্যাকলিন, না কি নোরাকে?

উত্তরটা, দু’জনের কাউকে নয়। বরং এই টাকাটা সুকেশ দান করে দিতে চান জেলবন্দি কয়েদিদের সাহায্যে। সুকেশের কথায়, ‘‘জেলে এমন অনেক বন্দি রয়েছেন, যাঁরা তাঁদের পরিবার ও ছেলেমেয়ের লেখাপড়ার খরচ চালাতে একেবারে অক্ষম। তাঁদেরকে আমি এই টাকা দিতে চাই।’’

সুকেশের আইনজীবী জানান, সঠিক পথে উপার্জন করা অর্থ সেই টাকায় দান করে দিতে চান। সুকেশের কথায়, ‘‘আমি ও আমার পরিবার বহু বছর ধরে এই ধরনের স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত, আমি জেলবন্দিদের সাহায্য করতে পারলে সেটিই হবে জন্মদিনের শ্রেষ্ঠ উপহার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE