Advertisement
০৫ মে ২০২৪
Jacqueline Fernandez

জেলবন্দি ঠকবাজ প্রেমিক, পুলিশের সামনেই সুকেশের বিশেষ বার্তা জ্যাকলিনের জন্য

মুখ ফিরিয়ে নিয়েছেন জ্যাকলিন, তবু ভোলেননি সুকেশ। প্রেম দিবসে পুলিশের সামনেই প্রিয়তমার উদ্দেশে ‘কনম্যান’-এর বিশেষ বার্তা।

Picture Of Jacqueline Fernandez and sukesh chandrashekhar

মুখ ফিরিয়ে নিয়েছেন জ্যাকলিন, তবু প্রেম দিবসে প্রিয়তমার উদ্দেশে বার্তা সুকেশের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:২৬
Share: Save:

দু’জনের ভালবাসা ছিল। এক সময় তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। প্রেমিকাকে দামি দামি উপহারও দিয়েছেন। তার পরই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় নাম জড়ায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের প্রেমিক সুকেশ চন্দ্রশেখরের। আর্থিক তছরুপের মামলায় নাম জড়ায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়েরও। জেরার মুখে পড়ে উল্টো সুর অভিনেত্রীর গলায়। অকপটে স্বীকার করেন, সুকেশ তাঁর জীবন নরকে পরিণত করেছেন। প্রায় দেড় বছর হল জেলবন্দি সুকেশ। জ্যাকলিন যতই হাত সরিয়ে নিন, মঙ্গলবার সুকেশ প্রেম দিবসে শুভেচ্ছা পাঠালেন প্রিয়তমার প্রতি। পুলিশের সামনেই বললেন ‘‘আমার তরফ থেকে ওকে ভ্যালেন্টাইন ডে-এর শুভেচ্ছা।’’

প্রেম দিবসে শুধু জ্যাকলিন নয়, নোরা ফতেহিকে নিয়েও বিস্ফোরক মন্তব্য করেন ‘কনম্যান’। মঙ্গলবার জাতীয় তদন্তকারী সংস্থার আদালতের বাইরে শুনানির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল সুকেশকে। চারপাশে প্রহরী পুলিশ। পরনে তাঁর নামী ব্র্যান্ডের পোশাক। কনম্যান সুকেশকে দেখা মাত্র প্রশ্ন ছুঁড়ে দেয় সংবাদমাধ্যম। সেখানেই তিনি নাম না করেই বলেন, ‘‘আমার তরফ থেকে ওকে ভ্যালেনটাইন্‌স ডে-র শুভেচ্ছা।’’ তিনি তাঁর প্রিয়তমার উদ্দেশে বলেন, ‘‘আপনি যাকে ভালবাসবেন তাঁকে রক্ষা করার চেষ্টা করবেন।’’ এর পর তাঁর কাছে নোরা ফতেহিকে নিয়ে প্রশ্ন করা হলে সুকেশের স্পষ্ট জবাব, ‘‘লোভীদের নিয়ে কোনও কথা বলতে চাই না।’’

এই প্রথম নয়, নোরাকে নিয়ে আগেও বিস্ফোরক সব মন্তব্য করেন। সুকেশ জানান, জ্যাকলিনের বিরুদ্ধে নোরা প্রতিনিয়ত ‘মগজধোলাই’ করতেন। নোরা চাইতেন, জ্যাকলিনকে ছেড়ে সুকেশ যেন তাঁর সঙ্গে ডেট করেন। দিন কয়েক আগেই সুকেশ দাবি করেন তাঁর টাকায় মরোক্কোতে বাড়িও পর্যন্ত কিনে ফেলেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE