Advertisement
১৪ জুলাই ২০২৪
Jacqueline Fernandez

জন্মদিনের আগে জ্যাকলিন তাঁকে ‘উপহার’ দিয়েছেন! সুকেশের দাবি ঘিরে চাঞ্চল্য

আগামী সপ্তাহে ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের জন্মদিন। জ্যাকলিন নাকি তাঁকে উপহার দিয়েছেন বলে দাবি জানালেন সুকেশ।

Sukesh Chandrashekhar thanks Jacqueline Fernandez for birthday gift in a new love letter

(বাঁ দিকে) জ্যাকলিন ফার্নান্ডেজ়। সুকেশ চন্দ্রশেখর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ১৬:২০
Share: Save:

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের নাম আবার চর্চায় চলে এল। সৌজন্যে ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর। দুশো কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় নাম জড়িয়েছিল সুকেশের। পুলিশি তদন্তে নাম জড়ায় জ্যাকলিনেরও। প্রশ্ন ওঠে, এক সময় সুকেশের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রী!

এই মুহূর্তে সুকেশ কারাগারে রয়েছেন। কিন্তু জ্যাকলিনকে তিনি ভুলতে পারেননি। জেলের গরাদের পিছনে বসেই ‘প্রাক্তন’ প্রেমিকাকে লিখেছেন একের পর এক প্রেমপত্র। কখনও তাঁর জন্য নবরাত্রির ব্রত পালন করতে উপোস রেখেছেন কনম্যান, কখনও আবার নায়িকার সঙ্গে সুরাপান করার জন্য উতলা হয়েছেন তিনি। আগামী ২৫ মার্চ সুকেশের জন্মদিন। সূত্রের খবর, তার আগে জ্যাকলিনের উদ্দেশে আবার বিশেষ চিঠি লিখেছেন সুকেশ। সম্প্রতি জ্যাকলিনের একটি নতুন মিউজ়িক ভিডিয়ো প্রকাশিত হয়েছে। ‘ইম্মি ইম্মি’ নামের এই গানটির জন্য জ্যাকলিনকে ধন্যবাদ জানিয়েছেন সুকেশ। তাঁর আর জ্যাকলিনের সম্পর্কের উপরে ভিত্তি করেই নাকি এই গানটি তৈরি হয়েছে, দাবি সুকেশের।

ওই চিঠিতে জ্যাকলিনের উদ্দেশে সুকেশ লেখেন, ‘‘জন্মদিনের আগে তোমার বিশেষ উপহার পেয়ে ভাল লাগছে। সোনা, এটা আমার জন্মদিনের সেরা উপহার।’’ এরই সঙ্গে গানটি প্রসঙ্গে সুকেশ লেখেন, ‘‘গানটা শুনে চমকে গিয়েছি। প্রত্যেকটা শব্দ যেন আমাদের কথা ভেবে লেখা হয়েছে। আমি নিশ্চিত, যাঁরা গানটি শুনেছেন, তাঁরাও আমার মত সমর্থন করবেন।’’ একই সঙ্গে ওই চিঠিতে জ্যাকলিনের অনুরাগীদের কাছে গানটিকে আরও বেশি ছড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করেছেন সুকেশ।

চিঠির শেষে সুকেশ লেখেন, ‘‘জ্যাকলিনের ভালবাসা আমাকে বাঁচিয়ে রেখেছে।’’ একই সঙ্গে অভিনেত্রীকে দোলের আগাম শুভেচ্ছা জানিয়ে চিঠি শেষ করেছেন সুকেশ। তিনি লিখেছেন, ‘‘প্রত্যেক বার তুমি আমাকে তোমার প্রেমে পড়তে বাধ্য করো।’’ আর্থিক তছরুপ মামলায় জ্যাকলিন অনেক আগেই জামিন পেয়েছেন। তবে সুকেশের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শুরু থেকেই অস্বীকার করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE