Advertisement
০৩ মে ২০২৪
Suneil Shetty

অভিনয় ছাড়লেন সুনীল শেট্টি! শুরু করলেন ফুড ডেলিভারির ব্যবসা

নিজের ফুড ডেলিভারি অ্যাপ আনলেন সুনীল শেট্টি। খাবারের ব্যবসায় নেমেই কাদের চ্যালেঞ্জ ছুড়লেন অভিনেতা?

Suniel Shetty launches own food delivery app vayu

এ বার নিজের ফুড ডেলিভারি অ্যাপ আনলেন সুনীল শেট্টি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৪:৪৩
Share: Save:

এমনিতেই এখন তারকারা শুধু অভিনয়ের গণ্ডিতে নিজেকে আর সীমাবদ্ধ রাখছেন না। প্রত্যেকেই প্রায় কোনও না কোনও ব্যবসা শুরু করেছেন। যেমন ক্যাটরিনা কইফের রয়েছে প্রসাধনী ব্যবসা, দীপিকা পাড়ুকোনও হেঁটেছেন সেই রাস্তায়। আলিয়া ভট্ট থেকে শাহরুখ খান, সলমন খান কোনও না কোনও ব্যবসার সঙ্গে যুক্ত। এ বার নিজের ফুড ডেলিভারি অ্যাপ আনলেন সুনীল শেট্টি। খাবারের ব্যবসায় নেমেই একেবারে চ্যালেঞ্জ ছুড়ে বসলেন সুইগি, জোম্যাটোর মতো অ্যাপদের। সুনীলের মতে বাজারে বহুল প্রচারিত ফুড ডেলিভারি অ্যাপগুলির তুলনায় তাঁর অ্যাপে খরচ প্রায় ১৫ থেকে ২০ শতাংশ কম পড়বে।

মঙ্গলবার মুম্বইতে নিজের এই নতুন ফুড ডেলিভারি অ্যাপ লঞ্চ করলেন। নাম রেখেছেন ‘বায়ু’। অ্যাপটির প্রতিষ্ঠাতা অনিরুদ্ধ কোটগিরে এবং মন্দার ল্যান্ডে। সুনীল এই অ্যাপের প্রচারদূত এবং অন্যতম বিনিয়োগকারী। এই অ্যাপের তরফে জানানো হয়েছে, এখানে জিরো কমিশনের সুবিধা থাকবে, যার ফলে এর লাভ সোজাসুজি পাবেন গ্রাহকরা। এটি ফুড ইন্ডাস্ট্রির প্রথম অ্যাপ যারা জিরো কমিশনের ভিত্তিতে ব্যবসা করবে। বর্তমানে এরা মুম্বই শহরে কাজ করছে। পরে সরকারি প্ল্যাটফর্ম ‘ওপেন নেটওয়ার্ক ফর ডিজিটাল কমার্স’-এর মাধ্যমে এই অ্যাপ অন্যান্য শহরে আনার পরিকল্পনা রয়েছে। তবে এটাই সুনীলের প্রথম ব্যবসা নয়। খেলার জগতের সঙ্গে যুক্ত তিনি। এ ছাড়াও স্বাস্থ্য সংক্রান্ত বেশ কিছু ব্যবসা রয়েছে অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE