• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আথিয়ার সঙ্গে ছবি পোস্ট করলেন লোকেশ রাহুল, তবে কি...

1
কে এল রাহুল-আথিয়া শেট্টি সম্পর্কের গুঞ্জন অনেক দিনই শোনা যাচ্ছে। ছবি: ফেসবুক

গুঞ্জন ছিলই, ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে ডেট করছে আথিয়া শেট্টি। এ বার দু’জনের একসঙ্গে ছবি দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা সুনীল শেট্টির কন্যার সঙ্গে নিজের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভারতীয় দলের ওপেনার।

ছবিতে দেখা যাচ্ছে পাবলিক ফোন বুথে ফোনে কথা বলছেন রাহুল। পাশে হাস্যমুখে সুন্দরী আথিয়া। ছবির ক্যাপশন রাহুল দিয়েছেন, ‘হ্যালো, দেবী প্রসাদ…?’

প্রসঙ্গত ‘হ্যালো, দেবী প্রসাদ’ ছিল সুনীল শেট্টির জনপ্রিয় ছবি ‘হেরা ফেরি’-র বিখ্যাত সংলাপ। অক্ষয়কুমার, পরেশ রাওয়ালের সঙ্গে সুনীল শেট্টি অভিনয় করেছিলেন এর সিক্যোয়েল ‘ফের হেরা ফেরি’-তেও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hello, devi prasad....?

A post shared by KL Rahul👑 (@rahulkl) on

ছবি দেখে ‘হেরা ফেরি’-র নায়কের প্রতিক্রিয়া কী? হাসিমুখ ইমোজি দিয়ে উত্তর দিয়েছেন সুনীল।

তিনি একাই নন। এই ছবি আলোড়ন ফেলেছে ক্রিকেট মহলেও। প্রতিক্রিয়া জানিয়েছেন কে এল রাহুলের সতীর্থরাও। অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য লিখেছেন, ‘কিউটিজ’। শিখর ধওয়ানের মন্তব্য, ‘গুড ওয়ান, ব্রো’।

সুরসিক ময়ঙ্ক আগরওয়াল অবশ্য কমেন্টের জন্য বেছে নিয়েছেন ‘হেরা ফেরি’ ছবির আর এক জনপ্রিয় সংলাপ। লিখেছেন, ‘রাখ! ফোন রাখ!! বাবুভাইয়া।’

 

অপটু হাতেই ‘গুড নিউজ়’-এর ডেলিভারি আরও পড়ুন

যাঁদের নিয়ে ইনস্টাগ্রামে এত আলোচনা, সেই দুই তারকা অবশ্য নিজেদের সম্পর্ক নিয়ে চুপ। তাঁদের মধ্যে আদৌ কোনও সম্পর্ক আছে কিনা, সে নিয়ে কিছু বলেননি কেউই। ২০১৫ সালে ‘হিরো’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ আথিয়ার।

অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজে দারুণ ফর্মে ছিলেন রাহুল। নামের পাশে যোগ হয়েছে একটি অর্ধশতরান এবং শতরান। সর্বোচ্চ স্কোর ১০২ রান। দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজেও দলে আছেন তিনি। এখনও অবধি ২৬টি ওয়ান ডে এবং ৩৪ টি টি-২০ তে খেলা কে এল রাহুলের পাখির চোখ বর্তমানে আগামী বছরের টি-২০ বিশ্বকাপ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন