Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Athiya Shetty

Athiya-Rahul: আথিয়া-রাহুলের সম্পর্কে নতুন মোড়? মেয়ের বিয়ে নিয়ে কী বললেন সুনীল

মেয়ের বিয়ের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন বাবা। আথিয়া-রাহুলের বিয়ের খবর সত্যি নয়, পুরোটাই রটনা, বললেন সুনীল।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১৪:১৮
Share: Save:

আথিয়া শেট্টি ও ক্রিকেটার কেএল রাহুলের সম্পর্ক ও বিয়ের গুঞ্জন এখন বাতাসে ভাসছে। প্রায় তিন বছর সম্পর্কে রয়েছেন আথিয়া-রাহুল। মুম্বই সংবাদ সংস্থার খবর, আগামী তিন মাসের মধ্যে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই জুটি। দুই পরিবারে এখন এই বিয়েকে কেন্দ্র করে ব্যস্ততা তুঙ্গে। শুধু তাই নয়, বিয়ের দিন বিশাল অনুষ্ঠানের পরিকল্পনাও রয়েছে দুই পরিবারের।

এই জল্পনা-কল্পনায় প্রায় জল ঢেলে দিলেন বাবা সুনীল শেট্টি। মুম্বইয়ে এক সাক্ষাৎকারে সুনীল এই প্রথম তাঁর মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন। ওই সাক্ষাৎকারে সুনীল বলেছেন, ‘‘না, বিয়ের ব্যাপারে এখনও কিছু ঠিক হয়নি।’’ সুনীলের আগে আথিয়ার ভাই অহন শেট্টিও এই বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে বলেছেন, ‘‘সবটাই রটনা। আথিয়া-রাহুলের বিয়ে নিয়ে এখনও কোনও কথা এগোয়নি।’’

সূত্রের খবর, রাহুলের পরিবার ছেলের বিয়ে নিয়ে কথা বলতে মুম্বইয়ে আথিয়ার পরিবারের সঙ্গে দেখাও করেছে। বিয়ের পর নতুন দম্পতি যে বাড়িতে থাকবে, সেখানেই দুই পরিবারের সম্মতিতে বিয়ের দিনও ঠিক করা হয়েছে। তবে এই বিষয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি রাহুল-আথিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Athiya Shetty K L Rahul Wedding Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE